টলিউড

‘কোনো প্রশংসা করলে না তো?’, যশ দাশগুপ্তের উপর এবার প্রকাশ্যে অভিমান করলেন নুসরত জাহান! নেটিজেনরা হতবাক দুজনের খোলাখুলি প্রেম-অভিমান দেখে

ব্যক্তিগত জীবনের কারণে এখন সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে টলিউড অভিনেত্রী নুসরত জাহান এবং টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত। বহু টালবাহানার পর অবশেষে গত বুধবার নিজের সন্তানের বাবা হিসেবে যশ দাশগুপ্তকে স্বীকৃতি দিয়েছেন অভিনেত্রী। তারপর থেকেই আরও বেশি মাত্রায় তাদের ঘনিষ্ঠ প্রেমের সম্পর্ক যেন নেটিজেনদের সামনে প্রকাশ হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

এদিন যশ একটি নিজের ফটো পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে অভিনেতা সকলকে রবিবারের শুভেচ্ছা বার্তা জানান। তবে সেই ছবিতে কমেন্ট সেকশনে নেটিজেনরা দেখতে পান অভিমানী নুসরত জাহানকে। তার কমেন্ট থেকে অনুগামীরা জানতে পারেন যে ছবিটি তুলেছিলেন নুসরত নিজেই। কিন্তু যশ তাকে ছবির কৃতিত্ব দেননি। যার ফলে অভিমানী অভিনেত্রী কমেন্ট করে জানতে চান কেন তার উদ্দেশ্যে যশ কোন প্রশংসা বাক্য লিখলেন না।

এরপরেই প্রেমিকার রাগ ভাঙ্গাতে উঠে পড়ে লাগতে দেখা যায় যশ দাশগুপ্তকে। তিনি কমেন্টের মাধ্যমে নুসরতকে ছবির কৃতিত্ব দেওয়ার পাশাপাশি অভিনেত্রী এবার খুশি কিনা তাও জিজ্ঞেস করেন নুসরতকে। বলাই বাহুল্য নুসরত এবং যশের অভিমান এবং প্রেমালাপ খোলাখুলি সোশ্যাল মিডিয়ায় দেখে যারপরনাই অবাক হয়েছেন নেটিজেনরা।

কারণ এতদিন পর্যন্ত তারা নিজেদের সম্পর্ককে কোনোভাবেই প্রকাশ্যে আনতে চাইছিলেন না। তবে এবার তাদের প্রেমালাপ দেখে নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন হয়তো ধীরে ধীরে এভাবেই হয়তো নিজেদের সম্পর্ককে সকলের চোখের সামনে আনার চেষ্টা করছেন ‘যশরত’ জুটি।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

Back to top button