আমির খানের কন্যা ইরা পাগল তার প্রেমিকের যৌন আবেদনে! প্রকাশ্যেই জানালেন সেই দুঃসাহসিক কথা

বলিউডের সেলিব্রেটিরা জনপ্রিয় হয়ে ওঠার সাথে সাথেই জনপ্রিয় হয়ে ওঠে তাদের তারকা সন্তানেরাও। তারা ইন্ডাস্ট্রিতে আসুক বা না আসুক সোশ্যাল মিডিয়ায় তাদের সেলিব্রিটি বাবা-মায়েদের মতই সমান জনপ্রিয় হয়ে ওঠে তারা। তেমনি বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানের কন্যা ইরা খান সোশ্যাল মিডিয়ার একজন জনপ্রিয় ইনস্টা স্টার।

ইনস্টাগ্রামে তার ফলোয়ার্স সংখ্যা টক্কর দিতে পারবে যেকোনো বলিউড সেলিব্রিটি কেও। সোশ্যাল মিডিয়াতে তার অনুগামীদের সঙ্গে নিয়মিত কথোপকথন চালানোর জন্য ইরা বেশ পরিচিত। তিনি মাঝেমধ্যেই অনুগামীদের সুযোগ করে দেন তাকে বিভিন্ন ব্যক্তিগত প্রশ্ন করার। এবং সেসব প্রশ্ন না এড়িয়ে গিয়ে উত্তরও দেন তিনি সোশ্যাল মিডিয়ায়।

ইরা সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ। মাঝেমধ্যেই প্রেমিক নুপুর শিখরের সঙ্গে ছবি শেয়ার করে রোমান্টিক ক্যাপশন সহকারে অনুগামীদের দেখার রাস্তা করে দেন তিনি। সম্প্রতি নুপুর তার একটি বেশ মাচো ফটো শেয়ার করেন ইনস্টাগ্রামে। যেখানে তিনি বেশ মাসলওয়ালা বডি শো অফ করছেন বলে দেখা যায়।

ইরা সেখানে বয়ফ্রেন্ডের ইনস্টাগ্রাম ফটো কমেন্ট সেকশনে মন্তব্য করেছেন বয়ফ্রেন্ড কে ‘হটি’ বলে সম্বোধন করে। নুপুর এবং ইরার ইনস্টাগ্রাম দেখলে বোঝা যায় দুজন দুজনের প্রতি বেশ কমিটেড। এর আগেও ইরা একটি ফটো শেয়ার করে তাতে ক্যাপশন দিয়েছিলেন যে প্রেমিকের যৌন আবেদনে তিনি পাগল।

 

View this post on Instagram

 

A post shared by Popeye ⚓ (@nupur_shikhare)

অপর একটি ছবির ক্যাপশনে তিনি লিখেছিলেন নুপুরের কাছে নিজেকে কমিট করা ছিল সবচেয়ে সোজা। প্রসঙ্গত নুপুর একজন থিয়েটার আর্ট ডিরেক্টর। বাবা আমির খানের পথ অনুসরণ করে তিনি অভিনেত্রী হতে চান না বরং বিভিন্ন ইন্টারভিউতে তিনি জানিয়েছেন যে ক্যামেরার পেছনেই তিনি সব থেকে বেশি স্বচ্ছন্দ বোধ করেন।