টলিউড

আগামীকাল জন্ম নিতে চলেছে অভিনেত্রী নুসরত জাহানের সন্তান! ‘আমার পাশে যশকে চাই’, জানিয়ে দিয়েছেন অভিনেত্রী ইতিমধ্যেই

ব্যক্তিগত জীবনের কারণে টলিউড অভিনেত্রী এবং তৃণমূল সাংসদ নুসরত জাহান বিগত কয়েক মাস ধরেই সোশ্যাল মিডিয়ার আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে রয়েছেন। সোশ্যাল মিডিয়ার দৌলতে নেটিজেনরা জানতে পেরেছিলেন যে আগস্টের শেষে কিংবা সেপ্টেম্বর মাসের শুরুতেই সন্তানের জন্ম দিতে চলেছেন অভিনেত্রী।

যদিও সেই সন্তানের পিতৃপরিচয় এখনো প্রকাশ্যে আনেননি নুসরত নিজে। কিন্তু নেটিজেনদের একটি বড় অংশের ধারণা তার বিশেষ বন্ধু অভিনেতা যশ দাশগুপ্তই নুসরত জাহানের সন্তানের বাবা। এবার সেই ধারণাকে প্রায় সত্যি করে দিয়ে নুসরত জানালেন তিনি যখন সন্তানের জন্ম দেবেন তখন যেন যশ দাশগুপ্ত তার পাশে উপস্থিত থাকেন।

পাশাপাশি এতদিন সূত্রের খবর ছিল আগামী দিন দুয়েকের মধ্যেই হাসপাতালে সন্তানের জন্ম দেওয়ার কারণে হাসপাতালে ভর্তি হবেন নুসরত। কিন্তু আজ অর্থাত বুধবার সকাল থেকেই টলিউডের অন্দরে জোর গুঞ্জন যে ইতিমধ্যেই ভর্তি হয়ে গিয়েছেন অভিনেত্রী নার্সিংহোমে এবং আগামীকাল অর্থাৎ বৃহস্পতিবার জন্ম নিতে চলেছে তার সন্তান।

বলাই বাহুল্য গোটা ঘটনাটি নিয়ে বেশ চাঞ্চল্যের সৃষ্টি করেছে সোশ্যাল মিডিয়ায়। তবে নুসরত সত্যিই আজ নার্সিংহোমে ভর্তি হয়েছেন কিনা সে ব্যাপারে এখনো কোনো নিশ্চিত খবর মেলেনি। এর মধ্যেই গতকাল অর্থাৎ মঙ্গলবার এক রেস্তোরাঁয় খেতে যেতে দেখা গিয়েছিল নুসরত এবং যশকে।

দুজনে একসঙ্গে কোন ছবি পোস্ট না করলেও দুজনেরই ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গিয়েছিল এক রেস্তোরাঁয় একই খাবারের ছবি। তাই তারা যে এক সঙ্গে ছিলেন তা বুঝে নিতে অসুবিধা হয়নি যশ-নুসরতের অনুগামীদের। এখন সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করছেন তাদের সুখবরের জন্য।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button