বলিউড

বলিউড ব্যস্ত পানমশলার বিজ্ঞাপন নিয়ে, এদিকে ২ কোটি টাকার তামাকের বিজ্ঞাপনের অফার ফেরালেন অভিনেতা আল্লু অর্জুন

এই মুহূর্তে সর্বভারতীয় একজন অভিনেতা হয়ে উঠতে সক্ষম হয়েছেন জনপ্রিয় তেলেগু অভিনেতা আল্লু অর্জুন। তার শেষ সিনেমা ‘পুষ্পা’ ইতিমধ্যেই মন জয় করে ফেলেছে দর্শকদের। তাই বলা যেতে পারে একা হাতে বলিউডের জনপ্রিয় অভিনেতাদের রীতিমতো পাল্লা দিচ্ছেন আল্লু অর্জুন। তবে এবার এক সিদ্ধান্তের মাধ্যমে নতুন করে দর্শকদের মন জয় করে নিতে দেখা গেল এই জনপ্রিয় অভিনেতাকে।

অভিনেতার ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে সম্প্রতি এক জনপ্রিয় তামাকের কোম্পানির তরফ থেকে দু’কোটি টাকার বিজ্ঞাপনের প্রস্তাব দেওয়া হয়েছিল আল্লু অর্জুনকে। কিন্তু জানা গিয়েছে দ্বিতীয়বার না ভেবেই বিনা দ্বিধায় এই প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন এই জনপ্রিয় তেলেগু অভিনেতা। কারণ হিসেবে তিনি জানিয়েছেন ব্যক্তিগতভাবে তিনি তামাক পছন্দ করেন না। তাই তাকে দেখে তার অনুগামীরা অনুপ্রাণিত হয়ে তামাক ব্যবহার শুরু করুক, এমনটা তিনি মোটেই চান না।

প্রসঙ্গত কিছুদিন আগেই অজয় দেবগন এবং শাহরুখ খানের পাশাপাশি পানমশলার বিজ্ঞাপন দিতে শুরু করেছিলেন জনপ্রিয় বলিউড অভিনেতা অক্ষয় কুমার। তার বিপরীতে দাঁড়িয়ে আল্লু অর্জুনের এহেন সিদ্ধান্ত প্রশংসা কুড়িয়েছে দর্শকদের কাছে। কোটি টাকার অফার ফিরিয়ে দিয়ে আল্লু অর্জুন প্রমান করেছেন যে টাকা নয় বরং নৈতিকতা বোধকেই তিনি বেশি প্রাধান্য দেন, এমনটাই মনে করছেন তার অনুগামীরা।

Back to top button