টলিউড

‘আমাকে নিয়ে ভুল তথ্যে ভরা উইকিপিডিয়া’! সোশ্যাল মিডিয়ায় দীর্ঘ পোস্টের মাধ্যমে ক্ষোভ উগড়ালেন গায়িকা মিস জোজো

যে কোন বিখ্যাত ব্যক্তিত্বদের নিয়ে বিস্তারিত ভাবে জানার জন্য অনেক সময়ই ইন্টারনেট থেকে পাওয়া তথ্যের উপরে নির্ভর করতে দেখা যায় সাধারণ মানুষকে। পাশাপাশি উইকিপিডিয়াকে এই সমস্ত তথ্যের একটি বড় উৎস বলে মনে করেন নেটিজেনরা। তবে এবার চরম ভুল তথ্য ছড়ানোর অভিযোগে সরাসরি উইকিপিডিয়া ওয়েবসাইটের দিকে আঙ্গুল তুলতে দেখা গেল জনপ্রিয় গায়িকা মিস জোজোকে।

এদিন এক দীর্ঘ সোশ্যাল মিডিয়া পোস্ট এর মাধ্যমে তিনি জানিয়েছেন উইকিপিডিয়াতে তার সম্পর্কে যে সমস্ত তথ্য গুলি দেওয়া রয়েছে, তার প্রায় সমস্তটাই ভুল। কারণ উইকিপিডিয়া অনুসারে তার স্বামীর নাম ঝুম্পা নাথানিয়াল এবং তার ছেলের নাম জিজো নাথানিয়াল। তবে গায়িকা এদিন জানিয়েছেন এক ছেলের পাশাপাশি তার এক মেয়েও রয়েছে এবং এই নামের কাউকেই তিনি চেনেন না।

পাশাপাশি বর্তমানে উইকিপিডিয়া খুললেই দেখা যাচ্ছে জোজোর বড় হয়ে ওঠা জামশেদপুরে। তবে গায়িকা এদিন জানিয়েছেন কলকাতাতেই বড় হয়ে উঠেছেন তিনি। এদিন অনুগামীরা অনেকেই তাকে সাইবার সেলে অভিযোগ জানানোর কথা বললেও, গায়িকা সুবিচার পাওয়া নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন। কারণ মুম্বাইয়ের কোন একজন জোজো নামের গায়িকার সঙ্গে তাকে উইকিপিডিয়া গুলিয়ে ফেলেছে এমনটাই মনে করছেন তিনি। সব মিলিয়ে গোটা বিষয়টিতে বেশ ক্ষুব্ধ বাংলার মিস জোজো।

Back to top button