বলিউড

মাতৃকালীন সময়ের গ্লো যেন ফেটে পড়ছে, পোশাকের নিচে স্পষ্ট বেবি বাম্প, মুম্বইয়ে ক্যামেরাবন্দি হলেন গর্ভবতী আলিয়া

গত মাসে নিজের মা হবার সুখবরটি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলকে জানিয়েছেন বলিউডের প্রথম সারির অত্যন্ত সুন্দরী এবং ট্যালেন্টেড অভিনেত্রী আলিয়া ভাট। আর নিজের গর্ভবতী হওয়ার খবর সকলকে জানাতেই বিভিন্ন মানুষের বিভিন্ন প্রক্রিয়া চোখে পড়েছে। এককাংশ নেটিজেন অভিনেত্রীকে অভিনন্দন এবং ভালোবাসায় ভরিয়ে দিয়েছে। আবার অন্য অংশ অভিনেত্রীকে নিয়ে সমালোচনা করেছে। বিয়ের দু মাসের মাথাতেই গর্ভবতী হয়ে পড়ার কারণে নানান সমালোচনা এবং কটাক্ষের শিকার হতে হয়েছে আলিয়াকে। তবে মাতৃত্বের এই সময়টা বেশ উপভোগ করছেন আলিয়া। মাতৃকালীন সময়ে যেন তার রূপ আরো ফেটে পড়ছে। সম্প্রতি মুম্বাইতে পাপ্পারাজিতদের ক্যামেরা বন্দী হয়েছেন অভিনেত্রী।

গাড়ি থেকে নেমে ক্যামেরা বন্দী হইলেন আলিয়া। তার পরনে ছিল কমলা গোলাপি মিশ্রিত একটি ঢিলেঢালা কুর্তি, পায়ে হিল জুতো, খোলা চুলে নো মেকআপ লুকে ধরা দিয়েছেন আলিয়া। আর অভিনেত্রীর মুখে যেন একটা অসম্ভব সুন্দর গ্লো দেখা দিচ্ছিল। একেই বলে মাতৃত্বের আলাদা সৌন্দর্য। অভিনেত্রী এই ছবি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হওয়ার সাথে সাথে কমেন্ট করেছেন সকলেই। অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন এত সুন্দর হয়তো আগে কখনো লাগেনি আলিয়াকে এমনটাও দাবি অনেকের। কিছুটা ওয়েট গেইন করতে সক্ষম হয়েছে আলিয়া, সময়ের সাথে সাথে ওজন বৃদ্ধি করেছেন নিজের।

দীর্ঘ পাঁচ বছরের সম্পর্ক ছিল আলিয়া এবং রণবীর এর। অবশেষে সেই প্রেম পূর্ণতা পায় বিয়ের মন্ডপে। চলতি বছরে ১৪ই এপ্রিল সাতপাকে বাঁধা পড়ে আলিয়া এবং রণবীর। অন্যদিকে সোনাম কাপুর ও সন্তান সম্ভবা। সম্ভবত আর একমাসের মধ্যেই তার কোল আলো করে আসতে চলেছে তার প্রথম সন্তান। এরপর অপেক্ষা আলিয়া এবং রণবীরের সন্তান পৃথিবীতে আসার।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Back to top button