বাংলা সিরিয়াল

মিঠাই কে হারাতে দীর্ঘদিন পর নতুন ধারাবাহিক নিয়ে ছোটপর্দায় ফিরছেন ‘জয়ী’ খ্যাত অভিনেত্রী দেবাদৃতা বসু! উচ্ছ্বসিত অভিনেত্রীর অনুগামীরা

এক সময় একের পর এক ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। ‘আলোছায়া’, ‘শ্রীকৃষ্ণ ভক্ত মীরা’ থেকে শুরু করে জয়ী ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছিলেন অভিনেত্রী দেবাদৃতা বসু। অবশেষে জানা গেল দীর্ঘ দিন পর আবারও ছোট পর্দায় ফিরতে চলেছেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

প্রসঙ্গত একসঙ্গে দু-তিনটি ধারাবাহিকের মুখ্য ভূমিকায় পরপর অভিনয় করার পর দীর্ঘদিন ছোট পর্দা থেকে অনুপস্থিত ছিলেন দেবাদৃতা। যে কারণে তাকে দেখতে চেয়ে বারংবার দাবি জানাতে দেখা গিয়েছিল তার অনুগামীদের। শেষ পর্যন্ত জানা গিয়েছে সান বাংলা চ্যানেলের একটি নতুন ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাকে। তবে এখনো পর্যন্ত ধারাবাহিকটির বিষয়ে বিস্তারিত কোন কিছুই জানা যায়নি। তার বিপরীতে কোন নায়ক অভিনয় করবেন সে কথা এখনো প্রকাশ্যে আনেননি এই ধারাবাহিকের নির্মাতারা।

তবে প্রিয় অভিনেত্রীকে আবার ছোট পর্দায় দেখতে পাওয়া যাবে জানতে পেরে এদিন উচ্ছ্বাস প্রকাশ করেছেন তার অনুগামীরা সোশ্যাল মিডিয়ায়। তবে অনেকেই জানিয়েছেন স্টার জলসায় সম্প্রচারিত হওয়া তার শেষ ধারাবাহিকটি সেভাবে জনপ্রিয়তা পায়নি, যে কারণে ছোট পর্দা থেকে কিছুদিনের জন্য সরে যেতে হয়েছিল অভিনেত্রীকে। তবে তিনি আবার সাফল্যের চূড়ায় উঠতে সক্ষম হবেন, এমনটাই মনে করছেন তার অনুগামীরা।

Back to top button