টলিউড

‘রুক্মিণীকে ডান্স ডান্স জুনিয়র থেকে বাদ দেওয়ার কথা আমি বলেছিলাম’! বিস্ফোরক তথ্য ফাঁস করলেন অভিনেতা দেব! তুমুল চাঞ্চল্য অনুগামীদের মধ্যে

খুব শীঘ্রই স্টার জলসার পর তাই শুরু হতে চলেছে ‘ডান্স ডান্স জুনিয়রে’র নতুন সিজন। বেশ কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীরা জানতে পেরেছিলেন মিঠুন চক্রবর্তী নয় বরং এবার বিচারকের আসনে দেখতে পাওয়া যাবে অভিনেত্রী মনামী ঘোষ, অভিনেত্রী রুক্মিণী মৈত্র এবং টলিউড সুপারস্টার দেবকে। তবে সে সময় নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ প্রতিবাদ করেছিলেন বিচারকদের নাম দেখার পর।

তারা জানিয়েছিলেন শুধুমাত্র দেবের ঘনিষ্ট হওয়ার কারণেই এই রিয়ালিটি শো এর বিচারক হওয়ার সুযোগ পেয়েছেন রুক্মিণী। তবে এবার সংবাদ মাধ্যমের সামনে এসে চাঞ্চল্যকর তথ্য ফাঁস করতে দেখা গেল অভিনেতা দেবকে। এদিন তিনি জানিয়েছেন অভিনেত্রী রুক্মিণী মৈত্রকে বাদ দেওয়ার কথা বলেছিলেন তিনি নিজেই। কিন্তু চ্যানেলের তরফে দীর্ঘদিন ধরে আলাপ আলোচনা চলার পরে অভিনেত্রীকে যোগদান করানোর সিদ্ধান্ত নেওয়া হয়।

কারণ হিসেবে দেব জানিয়েছেন যদিও দর্শকদের অনেকেই মনে করছেন তার বান্ধবী হওয়ার কারণেই রিয়েলিটি শোতে যোগদান করার সুযোগ পেয়েছেন অভিনেত্রী, তবে ব্যক্তিগতভাবে তিনি মনে করেন এখন যেভাবে একইসঙ্গে টলিউড এবং মুম্বাইতে কাজ করছেন অভিনেত্রী, তাই তার কাছে যোগ্যতা রয়েছে এই রিয়ালিটি শো এর বিচারক হওয়ার। এদিন দেবের এই কথা স্বীকার করে নিতে দেখা গিয়েছে অভিনেত্রী রুক্মিণী মৈত্রকেও।

Back to top button