বাংলা সিরিয়াল

শাড়ির বদলে ‘মিঠাই’কে পাতলা হাতকাটা নাইটি পরিয়ে দিল সিদ্ধার্থ! ‘এটা কি দুপুর ঠাকুরপো হয়ে যাচ্ছে’ দর্শকদের ক্ষোভের মুখে মিঠাই-উচ্ছেবাবু

সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই বাংলা সেরা ধারাবাহিক হয়ে সকলকে চমকে দিয়েছিল জি বাংলার মিঠাই ধারাবাহিকটি। সে সময় অনুগামীদের একটি বড় অংশ একবাক্যে স্বীকার করে নিয়েছিলেন যে ধারাবাহিকে নিত্য নতুন চমক রাখা হয় তাদের জন্য। যে কারণে ধারাবাহিকটির আকর্ষণ অস্বীকার করা সম্ভব নয়। এবার আরো একটি বড় চমক দেখতে পেয়েছেন দর্শক এই ধারাবাহিকে।

কারণ সম্প্রতি ধারাবাহিকের গল্প অনুযায়ী দেখা গিয়েছে ধারাবাহিকের নায়ক সিদ্ধার্থকে বাঁচানোর জন্য গুলিবিদ্ধ হয়েছে ধারাবাহিকের নায়িকা মিঠাই। এবং তারপর থেকেই তার যত্ন করতে দেখা গিয়েছে সকলের প্রিয় উচ্ছে বাবুকে। তবে এবার ধারাবাহিকের একটি দৃশ্য দেখে সমালোচনা করতে দেখা গেল দর্শকদের একটি বড় অংশকে। কারন সম্প্রতি তারা দেখতে পেয়েছেন মিঠাইকে একটি হাত কাটা ফিনফিনে নাইটি পরতে সাহায্য করছে সিদ্ধার্থ।

ফলস্বরূপ ‘দুপুর ঠাকুরপো’ নামের একটি ওয়েব সিরিজের সঙ্গে এই ধারাবাহিককে তুলনা করেছেন দর্শকরা। তবে পাল্টা মুখ খুলেছেন অনুগামীরা। তারা জানিয়েছেন ধারাবাহিকের গল্প অনুযায়ী এই মুহূর্তে চরম অসুস্থ এবং দুর্বল মিঠাই। তাই সে যাতে একটু আরাম পায় তাই এ দৃশ্য দেখিয়েছেন নির্মাতারা। সব মিলিয়ে এই মুহূর্তে আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছে মিঠাই ধারাবাহিকটি।

Back to top button