টলিউড

‘ক্রমাগত নেটমাধ্যমে সহ-অভিনেতাদের প্রতি বিষ উগড়ে দিচ্ছেন’! নাম না করে অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে একহাত নিলেন অভিনেতা ভরত কল

ক্ষমতায় আসার অনেক আগে থেকেই তৃণমূল সরকারের অত্যন্ত ঘনিষ্ঠ একজন ব্যক্তি হলেন অভিনেতা ভরত কল। তবে এই মুহূর্তে রাজ্যের শাসক দল দুর্নীতির দায়ে প্রতিনিয়ত নতুন করে অভিযুক্ত হচ্ছে। পাশাপাশি নেট দুনিয়ার বাসিন্দাদের কাছে রাজ্যের শাসক দলের সমর্থকেরাও এই মুহূর্তে হাসির পাত্র হয়ে উঠেছেন। এবার তার মধ্যেই মুখ খুলতে দেখা গেল অভিনেতা ভরত কলকে।

নাম না করে বামপন্থী অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে এক হাত নিলেন তিনি। এদিন অভিনেতা জানিয়েছেন প্রয়াত অভিনেতা তাপস পালের সঙ্গে প্রচার শুরু করেছিলেন তিনি। তবে সে সময় কোন রকম টাকা নেননি তিনি প্রচার কাজের জন্য। পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তিনি কোন কাজের সুযোগের জন্য সমর্থন করেন না একথাও স্পষ্ট করে দিতে দেখা গিয়েছে তাকে।

কারণ হিসেবে তিনি জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কোন প্রযোজক কিংবা পরিচালক নন যে তাকে সমর্থন করলে টলিউডে কাজ মিলবে। পাশাপাশি এদিন তিনি জানিয়েছেন তার প্রজন্মের পাশাপাশি নতুন প্রজন্মের থেকে অভিনেতা ঋদ্ধি সেনকেও অনেক সময় আক্রমণের শিকার হতে হয় রাজনৈতিক কারণে। তবে অভিনেত্রী শ্রীলেখা মিত্রের নাম না করে অভিনেতা জানিয়েছেন তিনি ক্রমাগত সহ অভিনেতাদের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় বিষ উগরে যাচ্ছেন। বলাই বাহুল্য তার এই মন্তব্য তীব্র চাঞ্চল্য ফেলেছেন নেট দুনিয়ায়।

Back to top button