বলিউড

প্রেগনেন্সির কারণে আলিয়ার পা ফুলে গেলে পা টিপে দেননা রণবীর! ক্যামেরার সামনে অভিযোগ করলেন রণবীর পত্নী আলিয়া

মেয়েদের জীবনের সবথেকে সুন্দর সময় হলো যখন সে মা হয়। মাতৃত্ব বিষয়টা একটা মেয়ের জীবনে ভীষণ গৌরবের। সেই কারণে একটা মেয়ে যখন মা হয় তখন তার পরিবার এবং তার আত্মীয়-স্বজনেরা চেষ্টা করেন মেয়েটির বিশেষ যত্ন নিতে। আর মেয়েটির মধ্যেও একটা এক্সপেক্টেশন থাকে যে সকলেই তার যত্ন করবে এবং তার খেয়াল রাখবে। যিনি মা হচ্ছেন তার বিশেষ এক্সপেক্টেশন থাকে তার স্বামীর প্রতি যে তার স্বামী ব্যস্ত সময় থেকে এই সময় তাকে একটু বেশি সময় দেবে। এই সময় টুকু না পেলে তাদের অভিযোগ শুরু হয় বলিউডের অভিনেত্রী আলিয়া ভাট‌ও এক্ষেত্রে ব্যতিক্রম নন।

প্রেগনেন্সি নিয়ে বিদেশে কাজ করতে ছুটে ছিলেন রণবীর পত্নী আলিয়া। বিয়ের পরে পরে হলিউডে যাত্রা শুরু করেছিলেন তিনি। বলিউডের মাটি শক্ত করে হলিউডে পাড়ি দিয়েছিলেন ‘হার্ট অফ স্টোন’ ছবির শুটিং করতে। সদ্য কাজ শেষ করে বিদেশ থেকে মুম্বাইতে এসেছেন তিনি। ফেরার পরে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী, সেই ছবিতে দেখা যাচ্ছে প্রেগনেন্সির কারণে এই সময় তার শরীরে‌ অনেকখানি পরিবর্তন এসেছে। মুখটা বদলে গেছে।

এরপর প্রেগনেন্সি নিয়ে সংবাদ মাধ্যমের মুখোমুখি হতে হয় আলিয়াকে। বলিউডের হার্টথ্রব রণবীর কাপুর প্রেগন্যান্ট স্ত্রীর কতটা যত্ন নিচ্ছেন সে বিষয়ে এমনিতেই সকলে জানতে খুব উদগ্রীব। আলিয়াকে সামনে পেয়ে সকলে সেই প্রশ্ন ছুড়ে দেন। এই প্রশ্নের উত্তরে আলীয়া অভিযোগ ও আবদার নিয়ে বলেন, “ও সব সময় আমার খুব যত্ন নেয়। যদি জিজ্ঞেস করেন ও আমার পা টিপে দেয় কিনা তাহলে বলব ‘না’। পা ফুলে গেলে হয়তো পা টিপে দেয় না কিন্তু আমাকে স্পেশাল মনে করানোর জন্য ও অনেক কিছু করে। এখন তো আরো বেশি করে।”

Back to top button