বাংলা সিরিয়াল

আবারো ভুল বোঝাবুঝি মিটে গিয়ে কাছাকাছি ঋদ্ধি-খড়ি, ‘গাঁটছড়া’ ধারাবাহিকে খড়ি এবং ঋদ্ধিমানের দুষ্টু মিষ্টি ভিডিও ভাইরাল

বর্তমানে আবার জমজমাট গাঁটছড়া ধারাবাহিক। ধীরে ধীরে আবারো খড়ি এবং ঋদ্ধিমানের মধ্যে ভুল বোঝাবুঝি দূর হয়ে যাচ্ছে। আবারো দুজন কাছাকাছি আসছে, শুরু থেকেই গাঁটছড়া ধারাবাহিক দর্শকের মনের আলাদা ভালবাসা জায়গা তৈরি করে নিয়েছিল। খড়ি এবং ঋদ্ধিমানের চরিত্রে গৌরব এবং সোলাঙ্কিকে দারুন মানিয়েছে বলেই দাবি দর্শকের। আর তাই প্রথম থেকেই এই জুটিকে বেশ পছন্দ করেছিল দর্শক। এছাড়াও ধারাবাহিককে অন্যান্য জুটি বনি কুনাল এবং দ্যুতি রাহুলের জুটিও বেশ জনপ্রিয় দর্শক মহলে।

যারা এই ধারাবাহিককে নিত্য দর্শক তারা জানেন বর্তমানে ধারাবাহিককে কি চলছে। কিছুদিন আগেই খড়ি নিজের এক্সিবিশন বসেছিল সিংহরায় বাড়িতে। এবং সেই এক্সিবিশন দারুন সফল হয়েছে। খড়ির হাতের বানানো মাটির গয়না, শাড়ি এবং আরও অন্যান্য জিনিস সকলেরই বেশ পছন্দ হয়েছে। সকলেই খড়ির হাতের কাছে মুগ্ধ। আর খড়ির এক্সিবিশনে পরের দিনই সিংহ রায় বাড়িতে বিদেশ থেকে আসেন মিস্টার পিটার। তিনি বিদেশ থেকে এসেছেন সিংহ রায় জুয়েলার্সে কিছু এক্সক্লুসিভ ডিজাইন দেখবেন বলে। কিন্তু সিংহ রায় বাড়িতে এসে তার কোন ডিজাইনে পছন্দ হয় না। সবশেষে খড়ি নিজের হাতের ডিজাইন করা গয়না মিস্টার পিটারের সামনে তুলে ধরে এবং মিস্টার পিটারের খড়ির হাতের ডিজাইন পছন্দ হয়ে যায়।

মিস্টার পিটার আসার আগের মুহূর্ত অব্দি ঋদ্ধি খড়ির উপর বেজায় রেগে ছিল, খড়ির সাথে যাচ্ছে তাই ব্যবহার করেছিল। কিন্তু মিস্টার পিটারের মুখে খড়ির প্রশংসা শুনে ঋদ্ধিমান নিজের ভুল বুঝতে পারে। আর খড়ির কাছে ক্ষমা চায়। কিন্তু এত সহজে খড়ির মান যে ভাঙবে না তা ভালো মতন জানে ঋদ্ধি। কিন্তু দর্শক চাইছেন যত তাড়াতাড়ি সম্ভব খড়ি এবং ঋদ্ধিমানের মধ্যে এই দূরত্ব মুছে যাক।

আর এরই মধ্যে সামনে এসেছে ধারাবাহিকের আগামী পর্বের একটি ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে রাতের বেলা রান্না ঘরে এসে খড়ি এবং ঋদ্ধি দুজনে খাওয়ার খাচ্ছে। দুজন দুজনকে খাইয়ে দিচ্ছে আর এই দৃশ্যে দেখেই দর্শক আবারও আনন্দে আত্মহারা হয়ে পড়েছে। তাই আগামী দিনের পর্ব দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছে প্রত্যেকে।

Back to top button