বলিউড

দুধের সন্তানকে বাড়িতে রেখে ক্যামেরার সামনে ফিরলেন আলিয়া! মা হওয়ার পর প্রথমবার ক্যামেরার সামনে আসলেন আলিয়া

বর্তমান যুগে বলিউডের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন মহেশকন্যা আলিয়া ভাট। সংসার পেতেছেন ঋষি কাপুরের পুত্র রণবীর কাপুরের সাথে। গত ৬ই নভেম্বর কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। দাদুর ঋষি কাপুরের সাথে নাম মিলিয়ে মেয়ের নাম রেখেছেন ‘রাহা’। যদিও সন্তান জন্মানোর পরে দীর্ঘ কয়েক দিন ক্যামেরায় দেখতে পাওয়া যায়নি সদ্যো মাকে।

তবে কাজে ফিরেছেন রনবীর কাপুর। অন্যদিকে সদ্যোজাত মেয়ে রাহাকে নিয়েই সন্ধের পুরো সময় কেটে যায়, অভিনেত্রীর। তবে দীর্ঘ ২৩ দিন পর পাপারাৎজিদের ক্যামেরায় ধরা দিলেন বলিউড ডিভা। গত সোমবার রাতে দিদি শাহীন ভাটের জন্মদিনের জন্য বাপের বাড়ি এসেছিলেন আলিয়া। তবে এই দিন খুব সাধারণ পোশাকে ধরা দিয়েছিলেন অভিনেত্রী।

পরনে ছিল কালো টপ এবং ব্লু ডেনিম জিন্স। আর সাথে কালো স্রাগ। অলংকার বলতে শুধু সোনালী রঙের কানের দুল। একেবারে নো মেকআপ লুকে দেখতে পাওয়া গেল তাঁকে। ক্যামেরার সামনে সাংবাদিকদের সাথে কথা বলেন তিনি। একজন সাংবাদিক বলে উঠেছিলেন, ‘মেয়ের নামটি বেশ ভালো’। তখন আলিয়া একগাল হেসে তাঁকে বলেন, ‘খুবই ভালো’।

প্রসঙ্গত এই দিন আলিয়া তাঁর দিদির সাথে কিছু অপ্রকাশিত ফটো সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন। এটি তাঁর বিয়ের সময়ের ছবি। এই ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লেখেন, “শুভ জন্মদিন পৃথিবীর সবচেয়ে সেরা মানুষটাকে…। আমি মিষ্টি সোনাটা…। তোমাকে অনেক ভালোবাসি…। কোন মিষ্টি শব্দই যথেষ্ট নয় তোমার জন্য। ওকে বাই, এক ঘন্টায় ফোন করছি”।

 

View this post on Instagram

 

A post shared by Manav Manglani (@manav.manglani)

Back to top button