বাংলা সিরিয়াল

দ্যুতি রাহুল আবার নেগেটিভ হবে আবার আগের স্থান ফিরে পেয়ে বাজিমাত করবে গাঁটছড়া, আশাবাদী দর্শকরা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছাড়া এই ধারাবাহিক এক সময় বেঙ্গল টপার হওয়ার সাথে সাথে দীর্ঘ সময় স্লট লিড করেছিলো তবে বর্তমানে এই ধারাবাহিক স্লট ছাড়া, কারণ এই ধারাবাহিকে আগের মতো সেই ধামাকা দার প্রমো আর নেই অন্যদিকে একদল মানুষ মনে করেন রাহুল চরিত্রটি নেগেটিভ থেকে পজিটিভ হয়ে যাওয়ায় দর্শকদের আগ্রহ কমে গেছে। সম্প্রতি গাঁটছড়া তে আবার একটা আলাদা পুরনো আমেজ লক্ষ্য করা যাচ্ছে।

রিমা মারা যাওয়ার আগে খড়ি আর ঋদ্ধিকে প্রমাণ সহ সমস্তটা জানিয়ে বলে দেয় যে, রিমার মেয়ে আসলে রাহুলের মেয়ে। সবটা জানতে পেরে খড়ি আর ঋদ্ধি দ্যুতির জন্মদিনে সেই মেয়েটিকে সিংহ রায় বাড়িতে নিয়ে আসে এবং সবাইকে তার আসল পরিচয় জানিয়ে রাহুলকে সেই মেয়ের দায়িত্ব নিতে বলে। এই কথা শুনে দ্যুতি খুব রেগে যায় আর সে জানাই সে এই মেয়ের দায়িত্ব কখনোই নেবে না- ধামাকাদার প্রোমো এপিসোড দেখে দর্শকরা বলছেন এই প্রোমো দেখে বোঝাই যাচ্ছে এইবার রাহুল তো নেগেটিভ হবেই সাথে দ্যুতিও নেগেটিভ হবে আর গাঁটছড়া আবার আগের আমেজ ফিরে পাবে।

একজন আবার সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে,“ আজকের প্রিক্যাপ

দ্যুতি রাহুল কে মেডিকেল টেস্ট করাতে বলে আর টেস্টে যদি এটা প্রমান হয় রিমঝিম রাহুলের মেয়ে না তাহলে ঋদ্ধি কে বাড়ি ছেড়ে চলে যেতে হবে। খড়িও দ্যুতিকে বলে যদি প্রমাণ হয় তাহলে রাহুলকে বাড়ি ছেড়ে চলে যেতে হবে। রাহুল এর ভয় পাওয়া দেখেই বুঝা যাচ্ছে রিমঝিম ওর মেয়েই।”

আরেকজন নেটিজেন যেমন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে , “সব মিলিয়ে আমরা গাঁটছড়ার একটা ধামকাদার promo উপহার পেলাম যেখানে দেখা যাচ্ছে দাদু দ্যুতি কে জন্মদিনের কি উপহার চায় জিজ্ঞেস করে। তখন দ্যুতি দাদু কে বলে যে রাহুলকে সিংহরায় জুয়েলার্সের CEO করে দিতে। রাহুল ও সেখানে উপস্থিত ছিল! আর ঠিক সেই মুহূর্তে রিমঝিম কে নিয়ে খড়ি আর ঋদ্ধি উপস্থিত হয় তখন ঋদ্ধি দাদু কে জানায় রিমঝিম তাদের সিংহরায় পরিবারের ই একজন আর সে রাহুলের সন্তান!

তারপর খড়ি বলে ওঠে যে আগে রিমঝিমের দায়িত্ব নিয়ে নিজেকে ভালো বাবা প্রমান করুক রাহুল! ঠিক সেই মুহূর্তে দ্যুতি জানায় যে কিছুতেই রিমঝিমের দায়িত্ব নেবে না এবং তাকে জোর করলে এর ফল ভোগ করতে হবে খড়ি কে! এবং খড়ি প্রতিজ্ঞা করে যে সে সিংহরায় পরিবারে কোনো আঁচ আসতে দেবে না!! অনেকদিন পর একটা high voltage এর promo পেলাম গাঁটছড়ার!

ঠিক সেই আগের flow! পুরোনো দ্যুতি আর রাহুল কেও দেখতে পেলাম! Star Jalsha promo টা দেরিতে দিলেও promo টার মধ্যে একটা আলাদা বৈশিষ্ট্য আছে! একদিকে দ্যুতি আর রাহুলের আগের রূপে ফিরে আসা, অন্যদিকে খড়ি আর ঋদ্ধির একসাথে মিলে সিংহরায় পরিবারের সম্মান বাঁচানোর লড়াই! Promo টায় Posotivity আর Negativity দুটোই আছে! আর দর্শক রা যেহেতু দুটো দিক ই পছন্দ করে তাই দুদিক থেকে ভেবেই promo টা তৈরি করা হয়েছে! এবার গাঁটছড়া আবার নিজের জায়গা ফিরে পাবে আশা করছি”

Back to top button

Ad Blocker Detected!

Refresh