বাংলা সিরিয়াল

তিন বৌমা মিলে ফুলশয্যার ঘরে পাঠালো শাশুড়ি মাকে!তোমার খোলা হাওয়ার হিন্দি রিমেকে এমনটাই দেখানো হয়েছিলো বলে দাবি নেটিজেনদের!

জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক ‘তোমার খোলা হাওয়া’, আগামী ১২ ই ডিসেম্বর থেকে রাত সাড়ে নটায় জি বাংলার পর্দায় হবে এই ধারাবাহিক। একটা অসম বয়সী দাম্পত্য সম্পর্ক গড়ে উঠবে এই‌ ধারাবাহিকে, বউমা নয় এটা যেন শাশুড়ি হওয়ার গল্প। গোধূলি আলাপ, বিকেলে ভোরের ফুল, রাগে অনুরাগের পর – অসমবয়সী সম্পর্কের উপাখ্যান তোমার খোলা হাওয়া নিয়েও বেশ উৎসাহিত হয়ে রয়েছেন দর্শকরা!

এই ধারাবাহিকের নায়িকার ভূমিকায় দেখা যাচ্ছে স্বস্তিকা দত্তকে যিনি এর আগে কি করে বলবো তোমায় এবং ভজ গোবিন্দ তে কাজ করেছেন।

নায়কের ভূমিকায় দেখা যাচ্ছে শুভঙ্কর সাহাকে যিনি এর আগে জড়োয়ার ঝুমকোতে কাজ করেছেন। এই নতুন দুজনের কেমিস্ট্রি দেখবার জন্য এখন দর্শকরা মুখিয়ে রয়েছেন তবে প্রোমো দেখে সবাই বলছেন যে,
তোমার খোলা হাওয়া ধারাবাহিকটি হিন্দি গুড্ডান ধারাবাহিকের রিমেক।

এই ধারাবাহিকের একটি প্রোমো শেয়ার করে একজন লিখেছেন, হিন্দির মত যদি বাংলাটাও এরকম হয় তাহলে জমে যাবে।

হিন্দির সেই প্রোমোতে দেখা যাচ্ছে যে, তিন বৌমার সব থেকে ইয়ং শাশুড়ি হলো গুড্ডান। কিন্তু তার একেবারেই এক্সপেরিয়েন্স নেই তাই সে গলার নেকলেস কি টায়রা ভেবে মাথায় পরতে যায়, বৌমারা তাকে শিখিয়ে দেয় এটা আসলে নেকলেস।

এরপর যখন বড়দের পা ছোঁয়ার কথা বলে তখন গুড্ডান নিজে শাশুড়ি হয়ে বৌমাদের পায়ে হাত দিতে যায়, এরপর ফুলশয্যার রাত্রে গুড্ডানের হাতে বৌমারা সবাই দুধের গ্লাস ধরিয়ে দেয় এবং অল দ্যা বেস্ট বলে কিন্তু গুড্ডান নিজের পছন্দের বলে সেই দুধটা নিজেই খেয়ে নেয়। বৌমারা হেসে বলে, তোমার দ্বারা হবে না।

Back to top button

Ad Blocker Detected!

Refresh