বলিউড

বাবা অক্ষয় ২৩০০ কোটির মালিক! ছেঁড়া ফাটা পোশাক পরার কারণে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হলেন অক্ষয় কুমারের স্ত্রী টুইংকেল খান্না এবং পুত্র আরভ কুমার

অক্ষয় কুমার বলিউড ইন্ডাস্ট্রিতে দীর্ঘ কয়েক বছর ধরে রাজত্ব করে আসছেন। অভিনেতা অসংখ্য সুপারহিট ছবিতে অভিনয় করেছেন। তা কমেডি চরিত্র হোক বা অন্য কোন চরিত্র। সব চরিত্রে নিজেকে দক্ষ ভাবে দর্শকের কাছে তুলে ধরেছেন অভিনেতা। নিজের এক একটি ছবির জন্য তিনি বেশ মোটা অংকের টাকায় পারিশ্রমিক নিয়ে থাকেন। তাই বলা বাহুল্য অভিনেতার জীবন যাপনও বেশ রাজকীয়। স্ত্রী এবং পুত্র সন্তান নিয়ে অভিনেতার সুখের সংসার। আর বাবা মায়েরা সবসময়ই চান তাদের সন্তানদের একটি সুন্দর ভবিষ্যত উপহার দিতে। যাতে তাদের জীবনে কোনরকম অভাব না থাকে।
সেরকমই অক্ষয় কুমার এবং তার স্ত্রী টুইংকেল সবসময়ই নিজের ছেলে আরভ কুমারকে আদরের বড় করেছেন ছোট থেকেই ছেলের সুবিধা অসুবিধে সবথেকে নজর রাখেন দুজনে। সোশ্যাল মিডিয়া হামেশাই তাদের তিনজনকে নিয়েই সমালোচনা হতে থাকে। মাঝেমধ্যেই সপরিবারে খবরের শিরোনামে উঠে আসে না অক্ষয় কুমার।

সম্প্রতি টুইংকেল খান্না এবং তার ছেলে আরভ সোশ্যাল মিডিয়ায় সমালোচনার শিকার হয়েছেন। না বললে ভুল হবে তাদের নিয়ে রীতিমতো ট্রোল্লিং হচ্ছে সোশ্যাল মিডিয়া জুড়ে। ট্রোল এর কারণ হলো তাদের পোশাক। সম্প্রতি এয়ারপোর্টে পাপ্পারাজিতদের ক্যামেরাবন্দি হয়েছেন টুইংকেল খান্না এবং তার ছেলে। দুজনের পরনেই ছেঁড়া কাপড় দেখে সোশ্যাল মিডিয়া জুড়ে তাদের নিয়ে শুরু হয়েছে ট্রোল।

তাদের ওই পোশাক নিয়ে কমেন্ট করেছেন অনেকে। কেউ কেউ বলছেন অক্ষয় কুমার এত এত টাকা ইনকাম করেন টুইংকেল খান নাও নেহাতিক কম কিছু উপার্জন করেন না, তাতেও তাদের পরনে ছেঁড়া ফাটা পোশাক? ভালো পোশাক পড়তে পারেন না? এমন আরও নানান ধরনের কমেন্ট করা হয়েছে তাদের নিয়ে। জানিয়ে রাখা ভালো বলিউডের সবথেকে বেশি ইনকাম ট্যাক্স দিয়ে থাকেন অক্ষয় কুমার। তাই ইনকাম ট্যাক্স ডিপার্টমেন্ট থেকেই তাকে বিশেষ সম্মানও দেওয়া হয়েছে দেওয়া হয়েছে কিন্তু বর্তমানে ট্রোলিং এর স্বীকার তো সব অভিনেতা অভিনেত্রীদের হতে হয় তাই এ সমস্ত এখন বেশ পুরনো হয়ে গিয়েছে।

Back to top button