Story

ছোটপর্দার জনপ্রিয় ‘ঠাম্মি’ তিনি, তবুও বড়পর্দায় মেলেনা কাজ, সামনে এলো অভিনেত্রী অনুসূয়া মজুমদারের অভিনয় জগৎ জয় করার গল্প

ছোট পর্দার এই মুহূর্তে যে কোন বর্ষীয়ান চরিত্রে দেখতে পাওয়া যায় জনপ্রিয় টলিউড অভিনেত্রী অনুসূয়া মজুমদারকে। একসঙ্গে একাধিক ধারাবাহিকের গুরুত্বপূর্ণ ভূমিকাতেও কাজ করেছেন তিনি। এই মুহূর্তে স্টার জলসার ‘এক্কা দোক্কা’ ধারাবাহিকের একটি গুরুত্বপূর্ণ ভূমিকা দেখতে পাওয়া যাচ্ছে তাকে। পাশাপাশি একইসঙ্গে চালিয়ে যাচ্ছেন নাটক, থিয়েটার এবং নাচের অনুষ্ঠানেও।

তবে তা সত্ত্বেও বড় পর্দায় তাকে সেভাবে কখনো দেখা যায় না। শুধুমাত্র পরিচালক জুটি শিবপ্রসাদ নন্দিতার সঙ্গে একাধিকবার কাজ করেছেন তিনি। ‘গোত্র’ থেকে শুরু করে ‘মাটি’ সিনেমায় তার অভিনয় মনে রেখেছেন দর্শক। প্রসঙ্গত শুধুমাত্র অভিনেত্রী হিসেবে নয় বরং সহ পরিচালক হিসেবেও ইতিমধ্যেই নিজের যাত্রা শুরু করতে দেখা গিয়েছে অভিনেত্রী অনুসূয়া মজুমদারকে।

তার অনুগামীরা সকলে একবাক্যে স্বীকার করে নেন যে ছোট পর্দার মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হলেও বড় পর্দায় তার যে সুযোগ পাওয়া উচিত ছিল এখনও তিনি পেয়ে ওঠেননি। তবে বয়স সত্তরের কোঠায় পৌছে গেলেও এখনো চূড়ান্ত আগ্রহের সঙ্গে অভিনয় জগতে কাজ করে যেতে দেখা যাচ্ছে তাকে। পাশাপাশি বড় পর্দাতে অন্য পরিচালকদের সঙ্গে কাজ করার সুযোগ মিলবে তার এমনটাই আশা করছেন অভিনেত্রী অনুসূয়া মজুমদারের অনুগামীরা।

Back to top button