বাংলা সিরিয়াল

স্টার জলসায় ‘জন্মাষ্টমী’ উপলক্ষে ছবি! এই ছবিতে আধ্যাত্মিক চরিত্রে রয়েছেন খুকুমণি হোম ডেলিভারির খুকু এবং গঙ্গারাম খ্যাত গঙ্গা! বাসুদেব ও দেবকীর কাস্টিং দেখে মুগ্ধ হয়ে যাচ্ছেন দর্শক

শ্রীকৃষ্ণের জন্ম মহোৎসব উপলক্ষে পালিত হয় জন্মাষ্টমী। এই জন্মাষ্টমীর দিন দেবকীর গর্ভে অষ্টম সন্তানরূপে জন্মগ্রহণ করেছিলেন ভগবান শ্রীকৃষ্ণ। তার ছোটবেলা এবং তার পালন যাতে সঠিকভাবে হয় সেই কারণে দৈব বাণী অনুসারে জন্মের রাত্রে প্রবল ঝড়-ঝঞ্জা উপেক্ষা করে পিতা বসুদেব স্বয়ং ভগবান শ্রীকৃষ্ণকে রেখে এসেছিলেন নন্দ গৃহে। সেখানে দেবকীর কন্যা সন্তানের সাথে নিজের সদ্যোজাত পুত্রের পরিবর্তন করেছিলেন তিনি। সে রাতে ঘটেছিলো এক অলৌকিক ঘটনা।

কারাগারের বন্ধ দরজার তালা আপনা আপনি খুলে গিয়েছিলো। দৈব শক্তির প্রভাবে কারাগারের সকলে এবং নন্দ গৃহের সকলে ছিল নিদ্রাচ্ছন্ন। বসুদেব ভেবেছিলেন কন্যা সন্তান ভেবে কংস তার বধ করবে না কিন্তু এই কন্যা সন্তানকে নৃশংসভাবে বধ করেন কংস। যখন শিশু কন্যাটিকে তুলে আছাড় মারতে যান দেওয়ালে, তখন দৈববাণী হয় ‘তোমারে বধিবে যে গোকুলে বাড়িছে সে’ আসলে এই শিশু কন্যা আর কেউ নন তিনি ছিলেন দেবী দুর্গার অংশ। আগামী ১৯ আগস্ট জন্মাষ্টমী উপলক্ষে স্টার জলসার তরফ থেকে একটি ছোট্ট নিবেদন করা হবে, দেখানো হবে শ্রীকৃষ্ণের জন্ম লীলার সেই আধ্যাত্মিক কাহিনী। রাত দশটায় স্টার জলসার পর্দায় দেখানো হবে এই কাহিনী।

ইতিমধ্যে সেই টিজার আউট করেছে। এখানে দেখা যাচ্ছে সব্যসাচী চৌধুরী অর্থাৎ মহাপীঠ তারাপীঠের বামা ক্ষ্যাপা বসুদেবের ভূমিকায় রয়েছেন, রাজযোটক ও এখানে আকাশ নীল সিজন টু খ্যাত অনামিকা চক্রবর্তী রয়েছেন দেবকীর ভূমিকায়। খুকুমণি হোম ডেলিভারির জনপ্রিয় অভিনেত্রী খুকু অর্থাৎ দীপান্বিতা রক্ষিত রয়েছেন যশোদার ভূমিকায় অন্যদিকে গঙ্গারাম খ্যাত অভিনেতা অভিষেক বোস রয়েছেন নন্দ মহারাজের ভূমিকায়। এই টিজার দেখে সকলেই কমেন্ট করে লিখেছেন যে কাস্টিং সবার খুব পছন্দ হয়েছে, তবে সব থেকে বেশি ভালো লাগছে সব্যসাচীকে বসুদেবের ভূমিকায় দেখতে আর অনামিকাকে দেবকীর ভূমিকায় দেখতে। দুজনকে সত্যি অর্থে ব্যাপক মানিয়েছে বলে দাবি করছেন এক অংশের নেটিজেন।

Back to top button