বাংলা সিরিয়াল

২০-তে পা দিলেন ‘রাণীমা’ দিতিপ্রিয়া! ২০তেই বুড়ি এই কথাটা একমাত্র দিতিপ্রিয়ার ক্ষেত্রেই খাটে, এত অল্প বয়সেই তার ভিন্ন ধরার চরিত্রে অভিনয়ের ঝুলি দেখলে অবাক হতে হয়

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক রানী রাসমণিতে রাণীমার চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন দিতিপ্রিয়া রায়। এরপর বড় পর্দা তো একাধিক কাজ করেছে সে, বিশেষত অচেনা উত্তমে তাকে সাবিত্রী চট্টোপাধ্যায়ের লুকে দেখে সকলে রীতিমতো চমকে গিয়েছেন। সত্যি স্কুলের মেয়ে থেকে শুরু করে বৃদ্ধা হোক বা অভিনেত্রী থেকে শুরু করে কর্পোরেট অফিসের স্মার্ট লুক যে কোন লুকেই তিনি অত্যন্ত মানানসই। বয়স অনুপাতে তিনি দুর্দান্ত অভিনয় করেন। সম্প্রতি অভিনেত্রী তার ২০তম জন্মদিন সেলিব্রেট করলেন।

এই অনুষ্ঠানে ঘরে বসেই কেক কাটলেন অভিনেত্রী। বয়সে ছোট হলেও এই বয়সেই নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করেছেন তিনি একাধিক ধারার ছবিতে অভিনয় করে। শোনা যাচ্ছে যে, ১৪ বছর পর তিনি সন্দীপ্তা সেনের সাথে জুটি বাঁধছেন। তার অভিনীত ছবি অভিযাত্রিক সম্প্রতি জাতীয় পুরস্কার পাওয়ায় স্বাভাবিকভাবেই অভিনেত্রীর অভিনয় দক্ষতা নিয়ে প্রশংসা সৃষ্টি হয়েছে সমালোচক মহলেও।

এছাড়া আগামী আগস্টে মুক্তি পাওয়া তার একটি নতুন ছবি কলকাতা চলন্তিকার ট্রেলার মুক্তি পেয়েছে। এই ছবিতে ‘দ্য বং গাই’ কিরণ দত্তের সাথে দেখা যাবে তাকে।

কিছুদিন আগে মুক্তি পেয়েছে তার ছবি আয় খুকু আয়। এই ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সাথে অভিনয় করেছেন তিনি। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় নির্মল মন্ডল এর চরিত্রে অভিনয় করেছিলেন আর দিতিপ্রিয়া নির্মল বাবুর মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন। প্রসেনজিতের মত দাপুটে অভিনেতার সাথে সমান তালে তাল মিলিয়ে অভিনয় করে নিজের অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছিলেন এই ছবিতে তিনি আরো একবার।

আরও একটি ছবিতে অভিনয় করবার জন্য তিনি লন্ডনে গিয়েছিলেন সেখানে শ্রাবন্তীর সাথে অভিনয় করেছেন তিনি। এছাড়া এস ভি এফ এর সৌজনে প্রথমবার একটি মিউজিক ভিডিওতে তিনি জনপ্রিয় অভিনেতা দিব্যজ্যোতি দত্তের সাথে কাজ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

Back to top button