বাংলা সিরিয়াল

‘পায়েল দে কে ছেড়ে ঋতুপর্না কিনা দুর্গা? জাতীয় পুরস্কার পেলেই কেউ মা দুর্গার চরিত্রে পারফেক্ট হয়ে যায় না’ কালার্সের মহালয়ার টিজার দেখেই ক্ষোভ প্রকাশ নেটিজেনদের একাংশের

দেবী দুর্গার মহিষাসুর বধের কাহিনী নিয়ে তৈরি হয় মহিষাসুরমর্দিনী। মহালয়া মানেই যেমন বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের কন্ঠে মহালয়া শোনা তেমনি মহালয়া মানেই হল চ্যানেলে চ্যানেলে দেবী দুর্গা কাকে বানানো হচ্ছে তা দেখার হিড়িক! যুগে যুগে দেবী দুর্গার মুখের সাথে কার মুখশ্রী মিলবে তা নিয়ে দর্শকদের মনের মধ্যে একটা ধারণা দর্শকরা তৈরি করে ফেলেন এবং সেই মুখশ্রী না মিললে দর্শকরা একটু ক্ষুব্ধ‌ই হন। যেমন বছর কয়েক আগে একবার মহিষাসুরমর্দিনী রূপে পায়েল দে কে দেখে সকলে মুগ্ধ হয়ে যান। এরপর মহালয়াতে পায়েল দেখে দেবী দুর্গার রূপে মহিষাসুরমর্দিনী রূপে মহালয়ার ভোরে উপস্থিত করবার জন্য কালার্স বাংলার কাছে হ্যাশ ট্যাগ দিয়ে নেটিজেনরা আবেদন করতে শুরু করেন। সম্প্রতি কালার্স বাংলার মহালয়ার টিজার সামনে এসেছে। যেখানে দেখা যাচ্ছে দেবী দুর্গতিনাশিনী রূপে আবির্ভূত হচ্ছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। অসম্ভব সুন্দর লাগছে তাকে এই রূপে।

তার সাথে মানানসই করে তৈরি করা হয়েছে গ্রাফিক্স। এই টিজার শেয়ার করবার সময় কালার্স বাংলার তরফ থেকে লেখা হয়েছে,“ মহালয়ার পূণ্য প্রভাতে আসছে দেবী দুর্গার চিরন্তন মাহাত্ম্যের আড়ালে লুকিয়ে থাকা অজানা কাহিনী সঙ্গে নিয়ে দেবী দশমহাবিদ্যার রূপ শুধুমাত্র কালার্স বাংলার।”- কিন্তু যেখানে কালার্স বাংলায় পায়েল দে সোনা রোদের গান করছেন সেখানে তাকে বাদ দিয়ে ঋতুপর্ণাকে দেবী রূপে দেখে খুশি হননি নেটিজেনরা। কমেন্ট বক্স থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ায় তারা তাদের ক্ষোভ উপড়ে দিয়েছেন।

এই টিজারের কমেন্টে যেমন একজন লিখেছেন, “ঠিক‌ই আছে ,দিন দিন দুর্গার বয়স হচ্ছে ।কি আর করা যাবে বয়স্ক দুর্গা নিয়েই থাকতে হবে রাজ্যে ভালো ড্যান্সার ভালো অ্যাকট্রেসের ঘাটতি পড়েছে কিনা!”

একজন নেটিজেন আবার লিখেছেন,“ চলে এলো কালারস্ বাংলার মহালয়ারর টিজার! পায়েল দে কে ছেড়ে ঋতুপর্না কিনা দুর্গা??কালে কালে আর কী দেখব গতবার জলসা পায়েল থাকা সত্ত্বেও ওকে নেয়নি, খুব খারাপ লেগেছিল,কিন্তু তাতে কী পায়েলের বদলে অত্যন্ত যোগ্য একজনকে নিয়েছিল।আর কালারস্ বাংলা নিজে থেকে হাসির খোড়াক হল। জাতীয় পুরস্কার পেলেই কেউ মা দুর্গার চরিত্রে পারফেক্ট হয়ে যায় না,সবচেয়ে বড় কথা ওনার মুখটাই তো দুর্গা সুলভ নয়।”

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

Back to top button