বাংলা সিরিয়াল

‘দেখাচ্ছে কত নাচতে পারে সবাই জাজমেন্ট নিয়ে প্রশ্ন তুলেছে সেই জন্য’ ডান্স জুনিয়রের মঞ্চে ফাটাফাটি নেচেও ট্রোলিংয়ের হাত থেকে রোহাই পেলেন না রুক্মিণী!

স্টার জলসার জনপ্রিয় রিয়েলিটি শো প্রথম থেকে একটার পর একটা বিতর্কে জড়িয়ে যাচ্ছে‌। প্রথমেই যখন ডান্সের মঞ্চে বিচারকদের আসনে অন্যান্য বিচারকদের সাথে রুক্মিনিকে দেখতে পাওয়া যায় তখন দর্শকরা নৃত্য গুরু হিসেবে তার যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন। এরপর ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রির মঞ্চে গণেশ বন্দনা দিয়ে অনুষ্ঠানের শুরু করলে রানা সরকার প্রশ্ন তোলেন, এইটা তো মুম্বাইয়ের সংস্কৃতি! বাঙালিরা কবে থেকে গণেশের বন্দনা করে কাজ করা শুরু করলেন? সম্প্রতি ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি একটি এপিসোডের প্রোমো দিল যেখানে দেখানো হয়েছে যে ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রির মঞ্চে রীতিমতো নাচ করছেন রুক্মিণী। অসম্ভব সুন্দর নাচ করে তিনি প্রমাণ করলেন তার যোগ্যতা।

এই নাচের ভিডিও স্টার জলসা পেজে শেয়ার করার সময় ক্যাপশনে লেখা ছিল, “ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি-র মঞ্চে ডান্সিং ডিভা রুক্মিণী-র নজর-কাড়া পারফর্মেন্স-এর ঝলক। দেখুন”এরপর নীচে রুক্মিণীর নজর কাড়া পারফরমেন্স দেওয়া ছিল। কিন্তু এতকিছুর পরেও কিছু মানুষ ট্রোলিং করা ছাড়েন নি। অসম্ভব সুন্দরভাবে সেজে স্টেজ কাঁপিয়ে নাচ করার পরেও কিছু মানুষ বক্তব্য রেখেছেন যে এর থেকে শুভশ্রী কে বিচারক হিসেবে নিলেই ভালো হতো।

নেটিজেনদের মধ্যে কেউ আবার লিখেছেন যে, ‘বিচারকদের থেকে প্রতিযোগীরা ভালো নাচে’, কেউ আবার সরাসরি লিখে দিয়েছেন,‘দেখাচ্ছে কত নাচতে পারে সবাই তো জাজমেন্ট নিয়ে প্রশ্ন তুলেছে সেই জন্য।’ কেউ আবার মজা করে লিখেছেন ‘এর থেকে তো আমি অনেক ভালো ডান্স করি। আমাকেও ডাকতে পারতেন জাজ হিসেবে’ কেউ আবার লিখেছেন,‘ এই জায়গাতে রুক্মিণী না থেকে শুভশ্রী থাকলে ভালো হতো, নাচটা শুভশ্রী সত্যিই খুব খুব ভালো করে রুক্মিণীর থেকে।’

Back to top button