বাংলা সিরিয়াল

শুধু গানই নয় রান্নাতেও সমান পারদর্শী জনপ্রিয় গায়িকা আশা ভোঁসলে, ভাইরাল হলো অভিনেত্রীর রান্নার ভিডিও

বাংলা একটি চলতি প্রবাদ বাক্য আছে ‘যে রাঁধে সে চুলও বাঁধে’। সম্প্রতি এই প্রবাদ বাক্যটির প্রমাণ পাওয়া গেল। যার গলায় স্বয়ং মা সরস্বতীর বাস তিনি যে ভালো রান্না করেন তার প্রমাণই পাওয়া গেলো সম্প্রতি। সম্প্রতি ভাইরাল হয়েছে আশা ভোঁসলেজির একটি ভিডিও। সেই ভিডিওটিতে জনপ্রিয় গায়িকা কে নিজের হাতে রান্না করতে দেখা গিয়েছে। সম্প্রতি দুবাইয়ে গায়িকার রেস্তোরাঁ থেকে সোশ্যাল মিডিয়ায় তিনি একটি ভিডিও পোস্ট করেন। সেখানেই তাকে যত্ন সহকারে অতিথিদের জন্য রান্না করতে দেখা গিয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে নিজের হাতে অতিথিদের জন্য রান্না করছেন গায়িকা এবং সেই রান্না একটু চেকেও দেখছেন সব ঠিকঠাক আছে কিনা। ভিডিওটিতে আশা ভোঁসলে কে শেফের অ্যাপ্রনে দেখা গিয়েছে। এক অনুরাগী লেখেন, ‘গানা আর খানা- মারাত্মক কম্বিনেশন, দুটোই মনের খুব কাছের’। অপর একজন লেখেন, ‘এবার কিংবদন্তি গায়িকার পাশাপাশি মাস্টার শেফও আপনি’।

আশা ভোঁসলের নাতনী ইনস্টাগ্রামে এই ভিডিওটি তুলে ধরেছেন। ঠাকুমা রেস্টুরেন্টের একঝলক তুলে ধরেছেন তিনি ওই ভিডিওতে। ‘আশা’স’ রেস্তোরাঁ-তে ঢোকবার মুখেই রয়েছে সুন্দর করে সাজানো ওয়েটিং এরিয়া। পুরো রেস্তোরাতেই খুব সুন্দর ভাবে সাজানো। দেওয়ালে টানানো সাদা কালো বিভিন্ন ছবি। অন্দরমহলের সাজসজ্জা দেখলে তো দর্শকের চোখ ধাঁধিয়ে যাবে।

ম্যাঞ্চেস্টার, বাহরিন, কুয়েত, আবু ধাবি, বার্মিংহামের মতো শহরে রমরমিয়ে চলছে আশা ভোঁসলের রেস্তোরাঁ। সব রেস্তোরাগুলি আশা ভোঁসলে নিজের হাতে নিজের পছন্দের মত করে সাজিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Asha Bhosle (@asha.bhosle)

Back to top button