বাংলা সিরিয়াল

‘দীপা শাশুড়িকে এই রূপে দেখলে তো ভিড়মি খাবে’ অনুরাগের ছোঁয়ার লাবণ্য জিন্স টপ পরে নাচ করছেন দেখে বলতে শুরু করলেন নেটিজেনরা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রের লাবণ্য সেনগুপ্ত। ইনি দীপার শাশুড়ি। এই চরিত্রটি নিজের দক্ষতায় অভিনয়ের মাধ্যমে ফুটিয়ে তুলেছেন জনপ্রিয় অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। ধারাবাহিকে প্রথম থেকেই তাকে কুচুটে শাশুড়ি হিসেবে উপস্থাপন করানো হতো কিন্তু বর্তমানে দেখানো হয়েছে যে তিনি যে কালো রং অপছন্দ করেন এবং দিপাকে কালো রঙের জন্য ঘৃণা করেন তার কারণ কিন্তু কালো রং নয় তার কারণ তার একটি অসুস্থতা এবং ট্রমা।

তার বাবা মায়ের মৃত্যুতে একজন কালো রঙের ব্যক্তির হাত থাকার কারণেই কালো রঙের প্রতি তার একটি ট্রমা কাজ করে এবং কালো রঙকে তিনি ঘৃণা করেন। তবে সম্প্রতি তার এই ট্রমা কেটেছে নিজের বৌমা দীপাকে তিনি বাঁচিয়ে ফিরিয়ে এনেছেন এবং নিজের হাতে বরণ করেছেন। আস্তে আস্তে পরিবর্তন হচ্ছেন তিনি আর তাই পরিবর্তিত এই চরিত্র দর্শকদের কাছেও প্রশংসা কুড়াচ্ছে।

সম্প্রতি সূর্যর মা ও দীপার শাশুড়ি রূপাঞ্জনাকে সম্পূর্ণ অন্যরকম লুকে দেখা গেল। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আসল রূপে ধরা দিলেন অভিনেত্রী। অভিনেত্রীরা প্রায় শুটিং এর ফাঁকে বিভিন্ন রকম রিল ভিডিও বানান, রূপাঞ্জনা ও এইবার একটি রিল ভিডিও বানিয়েছেন। ভিডিওতে দেখা যাচ্ছে তিনি একটি স্লিভলেস টপ ও শট প্যান্ট পড়ে নাচ করছেন। এই ছবিটি দেখে অনেকেই অবাক হয়ে গিয়েছেন ‌‌। কারণ অনুরাগের ছোঁয়ায় তাকে অন্যভাবে দেখতে অভ্যস্ত হয়ে পড়েছেন দর্শকেরা তাই তার এই স্মার্ট লুক এক একজন এক এক ভাবে গ্রহণ করেছেন। অনেকে যেমন বলেছেন তাকে এভাবে মানাচ্ছে না কারণ তারা অনেকটা বয়স হয়েছে তেমনি অনেকে আবার বলেছেন তাকে খুব সুন্দর লাগছে। অনেকে আবার মজা করে বলেছে দীপা শাশুড়িকে এই রূপে দেখলে তো ভিড়মি খাবে!

Back to top button