বলিউড

‘একা পারছেনা না, তাই এবার আল্লু অর্জুনের সাথে সিনেমা করতে চাইলেন স্বয়ং অক্ষয় কুমার! চাঞ্চল্য বলিউড প্রেমীদের মধ্যে

একদিকে হিন্দি সিনেমাগুলি যখন ভালো ব্যবসা করতে চূড়ান্ত ব্যর্থ হচ্ছে তখন অপরদিকে তামিল, তেলেগু সিনেমা পরিশ্রম ছাড়াই কামিয়ে নিচ্ছে হাজার কোটি টাকা। যে কারণে এবার দক্ষিণী ইন্ডাস্ট্রির সঙ্গে হাত মিলিয়ে কাজ করার শোনা গেল বলিউড অভিনেতা অক্ষয় কুমারের মুখে। প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পেয়েছে বলিউড অভিনেতা অক্ষয় কুমার ও প্রাক্তন বিশ্বসুন্দরী মানুষী চিল্লার অভিনীত ‘সম্রাট পৃথ্বীরাজ চৌহান’ সিনেমাটি।

তবে অত্যন্ত অপ্রত্যাশিত ভাবে বক্সঅফিসে মুখ থুবড়ে পড়তে দেখা গিয়েছে এই ‘পিরিয়ড ড্রামা’টিকে। অপর দিকে গত বছরের শেষ দিকে মুক্তি পেয়েছিল দক্ষিণী সিনেমা ‘পুষ্পা’। যে সিনেমার মাধ্যমে হাজার কোটি টাকার ব্যবসা করতে সক্ষম হয়েছিলেন নির্মাতারা। তার পর থেকে দক্ষিণী সিনেমার কাছে বলিউড ধীরে ধীরে খেই হারাচ্ছে এমন কথা শোনা গিয়েছিল নেটিজেনদের মুখে।

তবে এবার বিভেদের কথা ভুলে একসঙ্গে কাজ করার কথা শোনা গেল অক্ষয় কুমারের মুখে। তবে তিনি কাজ করতে চাইলেও আল্লু অর্জুন সেই প্রস্তাবে রাজি হবেন কিনা, তা নিয়ে ঘোরতর সন্দেহে রয়েছে নেটিজেনদের মধ্যে। কারণ এর আগেও বলিউড থেকে পাওয়া প্রস্তাব ফিরিয়ে দিতে দেখা গিয়েছে তাকে। তবে আল্লু অর্জুন এবং অক্ষয় কুমার একসাথে সিনেমা করলে, তা বেশ শোরগোল ফেলে দেবে, এমনটাই মনে করছেন অভিনেতার অনুগামীরা।

Back to top button