বলিউড

‘এত তাড়াতাড়ি পিৎজাও ডেলিভারি হয়না’! বিয়ের ২ মাসের মধ্যে মা হওয়ার খবর ফাঁস করতেই চরম ট্রোলের সম্মুখীন অভিনেত্রী আলিয়া ভাট

জুন মাসের শেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট এবং অভিনেতা রণবীর কাপুর। বলাই বাহুল্য প্রিয় জুটির বিবাহ নিয়ে দারুণ উত্তেজনা বজায় ছিল অনুগামীদের মধ্যে। তবে এবার বিয়ের অতি অল্প দিনের মধ্যেই নিজেদের সন্তানের জন্ম নিতে চলার খবর প্রকাশ করে সকলকে চমকে দিলেন বলিউডের এই জনপ্রিয় জুটি।

যেহেতু অত্যন্ত কম দিন হয়েছে তাদের বিয়ে, সে কারণে এখনো পর্যন্ত সত্যিই তারা বাবা মা হতে চলেছেন নাকি আসন্ন ছবি ‘ব্রহ্মাস্ত্র’র এটি কোন প্রচার কৌশল তা নিয়ে সন্দেহ রয়েছে অনুগামীদের মনে। তবে এদিন অভিনেত্রীর কমেন্ট বক্স ভরে উঠেছে নেটিজেনদের পাঠানো শুভেচ্ছা বার্তায়। পাশাপাশি শুভকামনা পাঠিয়েছেন শ্রেয়া ঘোষাল থেকে শুরু করে বলিউডের আরও একাধিক জনপ্রিয় ব্যক্তিত্বরা। তবে এর মধ্যে শুরু হয়েছে তুমুল সমালোচনা।

কি করে বিয়ে হওয়ার এত অল্প দিনের মধ্যেই গর্ভবতী হয়ে পড়লেন অভিনেত্রী তা নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনদের একটি বড় অংশ। ফলস্বরূপ এই মুহূর্তে রীতিমতো ব্যক্তিগত আক্রমণের শিকার হতে হচ্ছে আলিয়া এবং রণবীর কাপুরের জুটিকে। তবে যেহেতু অভিনেত্রীর কমেন্ট বক্সে এদিন শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে বলিউডের একাধিক খ্যাতনামা ব্যক্তিত্বকে, সে কারণে নেটিজেনদের অনেকেই মনে করছেন অভিনেত্রীর মা হওয়ার খবর সত্যিও হতে পারে।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)

Back to top button