বাংলা সিরিয়াল

‘সিদ্ধার্থ তবু তো অফিসে যায়! ঋষির তো শুধু একটাই চিন্তা বিয়ে করা এছাড়া যেন আর কোন কাজ নেই! তাই সিড বেস্ট’, বলছেন নেটাগরিকরা! বড় ব্যবসায়ী হয়েও অফিস যায়না তুমুল ট্রোলড ঋষি

বরাবর টিআরপি লিস্টে প্রথম হওয়া ধারাবাহিক জি বাংলার ‘মিঠাই’, অন্যদিকে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মনফাগুন’। এই দুই ধারাবাহিকে ভক্তদের মধ্যে প্রায়ই হাড্ডাহাড্ডি লড়াই লাগে কারণ এই দুই ধারাবাহিকে জুটিই দর্শকদের খুব পছন্দের। জি বাংলার সিদ্ধার্থ মিঠাই আর স্টার জলসার ঋষিরাজ পিহুর রসায়ন দর্শকদের অত্যন্ত পছন্দের। সম্প্রতি একটি বিষয় নিয়ে এই দুই দর্শকদের মধ্যে বিভাজন সৃষ্টি হয়েছে।

সম্প্রতি মন ফাগুনে দেখা যাচ্ছে যে অবশেষে মিল হয়েছে টুবাই দা আর প্রিয়দর্শিনীর। অনেক ভুল বুঝাবুঝি অনেক ঝড়-ঝাপটা অনেক মান অভিমানের বাধা পেরিয়ে ছোটবেলাকার দুই ভালোবাসার মানুষ অবশেষে এক হলো আর মিলে গেল দুই সপ্তর্ষিমণ্ডল। অন্যদিকে মিঠাই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে পুরো মোদক পরিবার দুই ভাগে ভাগ হয়ে গেছে একদিকে রয়েছে ছেলেরা একদিকে রয়েছে মেয়েরা। ছেলেরা বলছে মেয়েরা তাদের স্পেস দিতে জানে না অন্যদিকে মেয়েরা বলছে ছেলেদের স্পেস দিলেও তারা কোন কাজ একা একা করতে পারে না মেয়েদের ছাড়া।

এখন দর্শকদের মধ্যে সমস্যা হয়েছে যে এই দুই ধারাবাহিকে নায়কের কাজ নিয়ে। মনফাগুন ধারাবাহিকে দেখানো হচ্ছে যে ঋষিরাজ একজন ব্যবসায়ী সে তার পারিবারিক ব্যবসা সামলাই অথচ ধারাবাহিকে শুরুর দিকে তাকে অফিসে যেতে দেখা গেলেও পরবর্তীকালে তার যাবতীয় ভাবনাচিন্তা প্রিয়দর্শনী কেন্দ্রিক হয়ে যায় এবং সেইসব নিয়ে ব্যস্ত থাকে সে। তাকে আর অফিসের দিকে পা দিতে দেখা যায় না। অন্যদিকে মিঠাই ধারাবাহিকের সিদ্ধার্থ প্রথম থেকেই তার মন প্রাণ নিয়ে কাজ করে। সে যখন আগে পিজিতে চাকরি করতো তখনও তার কাছে তার কাজ প্রধান ছিল পরবর্তীকালে যখন তার পারিবারিক মিষ্টির ব্যবসায় যোগ দেয় তখনও সে ব্যবসার উন্নতির জন্য সে চিন্তা ভাবনা করতে থাকে এবং সে অফিসে যায় নিয়মিত এমনকি বর্তমানে যখন ছেলেরা একদিকে এবং মেয়েরা একদিকে হয়ে গেছে মোদক বাড়িতে তখনও সেটা ল্যাপটপ নিয়ে কাজ করে যাচ্ছে।

তাই মিঠাই বক্তারা বলেছেন সিড হলো কাজ পাগল ছেলে আর ঋষি হলো পিহু পাগল ছেলে।‌ দুই ভক্তদের মধ্যে যখন হাড্ডাহাড্ডি লড়াই হচ্ছে তখন মিঠাই ভক্তদের এখন একটাই বক্তব্য যে এই সিদ্ধার্থ অফিস যায় কিন্তু এত বড় ব্যবসায়ী হয়েও ঋষিকে শুধু বিয়ে করতেই দেখা যায় এবং পিহুর মন জয় করাই যেন তার জীবনের একমাত্র টার্গেট এইজন্যই দর্শকদের মত অনুযায়ী সিড হল বেস্ট।

Back to top button