বলিউড

বুড়ো হাড়ের ভেলকি! ৫৫ তে বাঁধভাঙ্গা নাচে হারিয়ে দিলেন টাইগারকে! দমদার সেই নাচের ভিডিওটা দেখলেন কী?

১৯৯৪ সালে বড় পর্দায় মুক্তি পেয়েছিল অক্ষয় কুমার এবং সইফ আলী খান অভিনীত ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’। জনপ্রিয় সেই ছবির একটি গান ছিল মারাত্মক হিট। নাইন্টিজের সেই ‘টাইটেল সং’ আজও সমান ভাবে জনপ্রিয়। এবার সেই গানের রিমেক বানালেন অক্ষয় কুমার(Akshay Kumar) নিজের ছবির জন্য।

পর্দায় এই প্রথমবার অক্ষয় কুমারের সঙ্গে জুটি বাধে চলেছেন ইমরান হাশমি(Emraan Hashmi)। জুটি এই প্রথমবার দেখতে চলেছে বলিউড(Bollywood)। চলতি মাসের ২৪ তারিখ মুক্তি পাবে তাদের একসঙ্গে অভিনীত প্রথম ছবি ‘সেলফি'(Selfie)। আর সেই ছবিতেই নিজের পুরনো গানকে রিক্রিয়েট করে ব্যবহার করেছেন আক্কি।

ছবিতে নায়িকা হিসেবে দেখা যাবে ডায়না পেন্টি এবং নুসরাত ভাড়ুচাকে। রিমিক এই গানটি গেয়েছেন অভিজিৎ ভট্টাচার্য এবং উদিত নারায়ন। সদ্য মুক্তি পেয়েছে এই গানটি। সোশ্যাল মিডিয়াতে এই গান ছড়িয়ে পড়তেই আবার নতুন করে প্রেমে পড়ে গেছে দর্শক। সব থেকে মারাত্মক ব্যাপার দুজনের অসাধারণ নাচ। যা একেবারে মন ছুয়ে গেছে দর্শকদের।

তবে এবার বুড়ো হাড়ে আবার ভেলকি দেখালেন। নতুন একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন অক্ষয়, যেখানে তার সঙ্গে পা মিলিয়েছেন জ্যাকি শ্রফ পুত্র টাইগার শ্রফ(Tiger Shroff)। টাইগারের নাচ নিয়ে নতুন করে বলার কিছু নেই। বলিউড তার নাচে মুগ্ধ। এবার দুজনে মিলে সোশ্যাল মিডিয়া মাতিয়ে তুলেছেন সেলফি ছবির এই গানে নেচে।

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

ভিডিও পোস্ট করে অভিনেতা লিখেছেন,’ সইফ ইমরানের পর এবার টাইগার আমার সাথে ম্যায় খিলাড়ি তু আনাড়ি গানে নাচ করল। আপনিও এমন ভিডিও বানান আপনার বেস্ট ফ্রেন্ডের সাথে। আমি সেই ভিডিও রিটুইট করব’। স্বাভাবিকভাবেই পোষ্টের মন্তব্য বাক্স ভেসে গিয়েছে ভালবাসায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh