বাংলা সিরিয়াল

মিঠাইয়ের উচ্ছেবাবুর লুক ছেড়ে এবার ‘পাঠান’! সিদ্ধার্থের নতুন লুক দেখে হতবাক দর্শক, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

জি বাংলার (Zee Bangla) অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হলো ‘মিঠাই’ (Mithai)। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র মিঠাই (Mithai) এবং সিদ্ধার্থের (Sidhartha) চরিত্রে দেখতে পাওয়া গিয়েছে, অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha kundu) এবং অভিনেতা আদৃত রায়কে (Adrit Roy)। এই ধারাবাহিকের হাত ধরে ধারাবাহিকের মুখ্য চরিত্রে কাজ করতে পেরেছেন অভিনেতা। শুধু তাই নয় সিদ্ধার্থের চরিত্র তাঁর অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। তাঁর মুকুটে যুক্ত হয়েছে বেশ কিছু পুরস্কারের পালক। এছাড়াও দর্শকমহলের অফুরন্ত ভালোবাসা পেয়েছেন তিনি। রীতিমতো গোটা বাংলায় একটি ধারাবাহিকের নায়কের চরিত্র করেই সুপারস্টার হয়ে উঠেছেন আদৃত।

ধারাবাহিক শুরু হওয়ার পর কেটে গিয়েছে দুটি বছর। প্রথমদিকে রেকর্ড ব্রেকিং পারফরম্যান্স (Record breaking performance) করে বারবার বঙ্গ সেরা হওয়াই ধারাবাহিকের টিআরপি এখন অনেকটাই পড়ে গিয়েছে। তবে যাই হোক দর্শকমহলে ক্রাশ (Crush) হয়ে উঠেছেন উচ্ছে বাবু। ধারাবাহিকের দর্শকরা জানবেন বর্তমানে পেশায় আমূল পরিবর্তন করে পুলিশ অফিসার (Police officer) হয়েছেন সিদ্ধার্থ। মিঠাই রানীর মৃত্যুর পরে নিজের স্ত্রীর অপরাধীদের শাস্তি দেওয়ার জন্যই এই চাকরিতে যোগদান করেন তিনি।

এরই মধ্যে সিদ্ধার্থ জানতে পেরেছেন আদিত্য আগারওয়াল (Aditya Agarwal) এখনো জীবিত রয়েছেন। আর তিনি তার স্ত্রী অর্থাৎ আমাদের সকলের প্রিয় মিঠাই রানীর খুনি। এমন কি সিদ্ধান্ত এটাও জানতে পেরেছে যে আদিত্য আগারওয়াল নিজের চেহারা বদলেছে। তারপরে হীরে পাচারের কাজের সঙ্গে যুক্ত হয়েছে। এরই মধ্যে ধারাবাহিকে আনা হয়েছে এক নতুন টুইস্ট (New twist)।

একটি পর্বে উচ্চেবাবুকে একদম অন্য রূপে দেখা গিয়েছে। বলিউড বাদশার (Bollywood Badsah) শাহরুখ খানের (Shahrukh Khan) জনপ্রিয় ছবি পাঠানের (Pathan) লুককে ধরা দিয়েছেন সিদ্ধার্থ। কিন্তু এখানে দর্শকের প্রশ্ন আসছে হঠাৎ করে সিদ্ধার্থের এমন লুকের কারণ কি? আসলে একদম নতুন একটি পর্বে দেখানো হয়েছে আদিত্য আগারওয়ালকে ধরার চেষ্টা করছি সিদ্ধার্থ। আর সেই জন্য মিঠি সহ নিজের সম্পন্ন টিমকেই ছদ্মবেশ ধারণ করিয়েছে সে। এরপরই তারা সকলে এসেছে একটু রেস্টুরেন্টে (Resturant)। এখানে সিদ্ধার্থের যে লুক মানুষ দেখেছে তার রীতিমত ভাইরাল (Viral) হয়েছে সোশ্যাল মিডিয়াতে (Social media)।

Back to top button

Ad Blocker Detected!

Refresh