বাংলা সিরিয়াল

পর্দার বাইরে প্রেম করছেন সূর্য-দীপা? বাস্তবেও কি লাগলো ‘অনুরাগের ছোঁয়া’! জল্পনা ডানা মিলতেই মুখ খুললেন সূর্য ওরফে দিব্যজ্যোতি

পর্দার ভেতরে প্রেম করতে করতে কখন যে পর্দার বাইরেও সেই প্রেমটা এগিয়ে যায় সেটা অনেক তারকা ধরতে পারে না। রিল থেকে রিয়েল ব্যাপারটা নতুন কিছু নয়। তেমনই খবর এসেছে দিব্যজ্যোতি দত্ত(Dibyajyoti Dutta) এবং স্বস্তিকা ঘোষ(Swastika Ghosh) অর্থাৎ আপনাদের প্রিয় সূর্য এবং দীপা তারাও নাকি প্রেম করছেন। বাস্তব জীবনে তাদের লেগেছে অনুরাগের ছোঁয়া(Anurager Choya)?

স্যুটের বাইরে নাকি একে অপরের সঙ্গে অনেকটা সময় কাটাচ্ছেন তারা। আর এখান থেকেই যাবতীয় জল্পনার সূত্রপাত। তাই থেকেই প্রেম চর্চা। তবে কি সত্যিই প্রেমে পড়েছেন নায়ক নায়িকা? এ ব্যাপারে অবশ্য মুখ খুলেছেন দিব্যজ্যোতি।

সম্প্রতি নিউজ18 বাংলাকে দেওয়া এক সাক্ষাৎকারে দিব্যজ্যোতি জানিয়েছেন,’ পুরোটাই জল্পনা। আমি আর স্বস্তিকা কোন সম্পর্কে নেই। কারো যদি আমাদের নিয়ে এমন ধারণা হয় তাহলে সেই বিষয়ে আমার কোন বক্তব্য নেই। কিন্তু সত্যিটা তো আমি জানি। দিব্যজ্যোতি কখনো সম্পর্কে জড়ালে সে কখনো সেটা লোকাবে না। কারণ সম্পর্ক আড়াল করা মানে ভালোবাসার মানুষটাকে অসম্মান করা’।

শুরু থেকে সূর্য-দীপা অর্থাৎ দিব্যজ্যোতি এবং স্বস্তিকার রসায়ন মন কেড়ে নিয়েছে দর্শকদের। আর সেই মুগ্ধতার ছাপ স্পষ্ট টিআরপি তালিকাতে। তাহলে এত রোমান্স এত প্রেম শুধু কি পর্দাতেই সীমাবদ্ধ? অভিনেতা জানিয়েছেন,’ হতে পারে পর্দায় আমাদের রসায়ন দেখে এমন মানুষের এরকম মনে হচ্ছে। যদি তাই হয়ে থাকে তবে অভিনেতা হিসেবে সেটা আমাদের সাফল্য। দর্শক আমাদের ভালোবাসছেন বলেই আমরা ভালো কাজের উৎসাহ পাচ্ছি ।

প্রসঙ্গত এই মুহূর্তে সিরিয়াল প্রেমীদের কাছে সব থেকে প্রিয় এবং চর্চার সিরিয়াল অনুরাগের ছোঁয়া। স্টার জলসার এই ধারাবাহিক নতুন বছর পড়তেই নিজের খেলা দেখাতে শুরু করেছে। নতুন বছরের শুরুর থেকে এখনো পর্যন্ত টিআরপি তালিকাতে সেরার জায়গাটা ধরে রেখেছে এই ধারাবাহিক।

Back to top button

Ad Blocker Detected!

Refresh