Storyটলিউড

‘যীশুর সঙ্গে না’! এত দিনের বন্ধুকে কি থেকে বাদ দিলেন কাঞ্চন? মেদিনীপুরের এক হোটেলের পুরনো অভিজ্ঞতা বলতে শুরু করলেন কাঞ্চন

যীশু(Jisshu Sengupta)-কাঞ্চন(Kancham Mallick) দুজনেই। টলিউডে(Tollywood)র বেশ ভালো বন্ধু। দীর্ঘদিন তাদের বন্ধুত্বের সম্পর্ক। একসঙ্গে কাজ করেছেন বহু জায়গায়। তবে নিজের অন্যতম প্রিয় বন্ধুর সঙ্গে আর কোনো রকম বাজি লড়তে নারাজ কাঞ্চন মল্লিক। সে কথা সাফ জানিয়ে দিয়েছেন। আর জানিয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়কে(Saswata Chatterjee)।

জি বাংলা(Zee Bangla)র জনপ্রিয় টকশো অপুর সংসারের(Apur Sangsar) বেশ কিছু ক্লিপিংস এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল(Viral Video)। সেখানেই কাঞ্চন খোলসা করেছে কেন যীশুর সঙ্গে আর কোনরকম বাজি ধরবে না সে। যে কথা শুনে হাসতে হাসতে পেট ফেটে গিয়েছে সবার।

২০১৭ সালে সম্প্রচারিত এই শোতে উঠে এসেছে আসল সত্যিটা। অভিনেতা বিধায়ক কাঞ্চন বলেন, পাঁচ বছর টানা শো করেছেন যীশুর সঙ্গে। একবার মেদিনীপুরে গেছেন শো করতে। সেখানে সারা দিনের ক্লান্তির পর একটি হোটেলে এসে উঠেছেন। কাঞ্চন ঘটনাটি বলতে শুরু করেছেন বর্ণনা ক্রমে,’ফাঁকা হোটেল, একটা ঘরে দরজা বন্ধ করে দুজনেই ক্লান্ত হয়ে বসে আছি। হঠাৎই উনি ছোটবেলার পোশাকে চলে গেলেন। বলল, বস খেলাধুলো করা ছেলে। আমি বললাম জানি। তখন বলল, এই যে কালীঘাটের ছেলে, ক্ষমতা থাকবে ৫০০ টাকার বাজি, দরজা খুলব, করিডরে যাব, চলে আসব। আমি বললাম করে দেখা।

ওমনি দরজা খুলে বাইরে একবার দেখে নিয়ে করিডরে গিয়ে এই তো আমি বলেই চলে এল। তারপর আমি রেগে নিয়ে বললাম, কালীঘাটের ছেলে বললি, ওমনি আমিও ওভাবে দরজা খুলে বাইরে যেতেই ও মুখের উপর দরজা বন্ধ করে দিল। আমি পাগলার মতো দরজায় লাথি মারছি, আর ও ইন্টারকমে ফোন করে বলছে, আমি যীশু বলছি, দুটো জলের বোতল পাঠিয়ে দিন এখনই। মেদিনীপুরের জনার্দনবাবু এসে ওভাবে দেখে বলছে একী কাঞ্চন! আমি তখন না বলে চিৎকার করছি। তারপর ও দরজা খুলল। আমি আর ওর সঙ্গে বাজিতে যাব না’।

এই ঘটনা যখন কাঞ্চনের মুখে মুখে শোনা গিয়েছে তখন শাশ্বত কোনরকমে হাসি চেপে বলেন এতটা খোলাখুলি উত্তর বোধহয় কেউ দেয়নি। পাশে বসে থাকা সৌরভ দাস বলেন,’ চুমু খেতে ইচ্ছা করছে’। তবে বলার পর অপেক্ষা করেনি সৌরভ।

এরপর এই র‍্যাপিড ফায়ার রাউন্ডে শ্বাশ্বত কাঞ্চনকে জিজ্ঞাসা করেন সৃজিত মুখার্জি না হরনাথ চক্রবর্তী। সময় না নিয়ে কাঞ্চন বলেন হরর চক্রবর্তী কারণ উনি থিয়েটার থেকে অনেককে তুলে এনেছেন ছবিতে সুযোগ দিয়েছেন। উনি আমাকে ডেকে নিয়ে একটা ছবিতে কাজ দিয়েছিলেন। পরে দৃশ্যটি বাদ যায়। কিন্তু উনি আমায় আবারও সুযোগ দিয়েছিলেন। সেদিন এমনই নানা প্রশ্নের মজাদার উত্তর দিতে দেখা গিয়েছে কাঞ্চন মল্লিককে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh