টলিউড

অভিনেতা সোহম চক্রবর্তীর ‘লাল সুটকেস’ নিয়ে পালালেন সুপারস্টার দেব! সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশ্যে অভিযোগ জানালেন অভিনেতা সোহম, চাঞ্চল্য নেটদুনিয়ায়

টলিউডের অভিনয় জগতে একসঙ্গে অভিনয় করার পাশাপাশি রাজনীতির ময়দানেও কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করতে দেখা গিয়েছিল জনপ্রিয় টলিউড অভিনেতা সোহম চক্রবর্তী এবং টলিউড সুপার স্টার দেবকে। বলাই বাহুল্য তাদের বন্ধুত্ব নিয়ে সন্দেহ নেই অনুগামীদের মনে। তবে এবার প্রকাশ্যেই অভিনেতা দেবের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করে বসলেন অভিনেতা সোহম চক্রবর্তী।

সম্প্রতি তিনি একটি ফটো পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায় যেখানে দেখা যায়, দেব বসে আছেন এবং তার থেকে একটু দূরে রাখা একটি লাল সুটকেস। ক্যাপশন এর মাধ্যমে অভিনেতার সোহম চক্রবর্তী জানিয়েছেন তার লাল সুটকেস নিয়ে পালিয়ে গিয়েছেন দেব। গোটা বিষয়টি আসলে কি তা জানতে পারার পর আশ্বস্ত হয়েছেন অনুগামীরা।

প্রসঙ্গত খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে জনপ্রিয় টলিউড পরিচালক সায়ন্তন ঘোষাল পরিচালিত নতুন সিনেমা ‘লাল সুটকেসটা দেখেছেন’। এই সিনেমায় মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অভিনেতা সোহম চক্রবর্তী এবং টলিউড অভিনেত্রী সায়নী ঘোষকে।

এবং সেই সিনেমার প্রচার করার জন্যই দেবের ছবির সাহায্য নিয়েছিলেন অভিনেতা সোহম এবং দেবের ছবি এডিট করে লাল সুটকেস বসিয়েছিলেন তিনি। তবে এদিন সেই পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে আরো একবার নতুন করে দুই অভিনেতার বন্ধুত্ব প্রকাশিত হয়েছে অনুগামীদের সামনে।

 

View this post on Instagram

 

A post shared by Soham (@myslfsoham)

Back to top button

Ad Blocker Detected!

Refresh