টলিউড

চরম সাহসী পোশাকে উন্মুক্ত বক্ষবিভাজিকা! অভিনেত্রী নুসরত জাহানের ‘বেশরম রং’ নাচ আগুন ধরালো সোশ্যাল মিডিয়ায়, তৃণমূল সাংসদের নাচে মুগ্ধ নেটিজেনরা

টলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। কারণ ব্যক্তিগত জীবনের নানান সিদ্ধান্তের কারণে হামেশাই নেটদুনিয়ার বাসিন্দাদের আলোচনার মধ্যমণি হয়ে থাকেন তিনি। তবে এবার নিজের নতুন ভিডিওর মাধ্যমে রীতিমতো সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিতে দেখা গেল টলিউড অভিনেত্রী নুসরত জাহানকে। প্রসঙ্গত সম্প্রতি একটি বিজ্ঞাপনী সংস্থার অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন এই জনপ্রিয় টলিউড অভিনেত্রী।

সেখানেই অনুষ্ঠানের মঞ্চে নাচের পারফরম্যান্স করতে দেখা গিয়েছে তাকে। তবে নাচার জন্য বিতর্কিত বলিউড গান বেশরম রং কে পছন্দ করেছিলেন অভিনেত্রী। প্রসঙ্গত দীপিকা পাড়ুকোন অভিনীত পাঠান সিনেমার এই গান প্রকাশের পর তুমুল চাঞ্চল্য সৃষ্টি করেছিল সোশ্যাল মিডিয়ায়। তবে এদিন অভিনেত্রী প্রমাণ করে দিয়েছেন বিতর্ককে তিনি মোটেও পাত্তা দেন না।

পাশাপাশি অভিনেত্রীর পোশাক এদিন মন জয় করেছে পুরুষ অনুগামীদের। চরম সাহসী পোশাকে তার উন্মুক্ত বক্ষবিভাজিকা আগুন ধরিয়েছে সোশ্যাল মিডিয়ায় এমনটাই মনে করছেন অনুগামীরা। তবে তার পাশাপাশি ভিডিওটি ভাইরাল হওয়ার সাথে সাথে সমালোচনার সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রীকে।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

অনেকেই জানিয়েছেন চেষ্টা করলেও তিনি দীপিকা পাডুকোনের মতো হয়ে উঠতে পারবেন না। তবে এদিন তার নাচ দেখার পর অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে তুলেছেন তার অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Back to top button

Ad Blocker Detected!

Refresh