বাংলা সিরিয়াল

‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে বিরাট চমক, দীপা জানতে পারবে সোনা হলো তার আরেক মেয়ে, সূর্যর সামনে আসতে চলেছে সব সত্যি

এই মুহূর্তে জমজমাট স্টার জলসার অনুরাগের ছোঁয়া ধারাবাহিকটি। দুই খুদে সোনা এবং রুপার আগমনে যেন আরো জনপ্রিয় হয়ে উঠেছে এই ধারাবাহিক। প্রতিদিনই নতুন নতুন টুইস্ট অপেক্ষা করে থাকে দর্শকের জন্য। এখন দর্শকদের একটাই ইচ্ছে যাতে সূর্য এবং দীপা প্রত্যেকের কাছেই সব সত্যিটা জলের মতো পরিষ্কার হয়ে যায়। বর্তমানে ধারাবাহিকের পর্ব গুলো দেখে বোঝা যাচ্ছে যে ধারাবাহিকটি আগামী দিনে আরও জমজমাট হতে চলেছে।

যেমন ধারাবাহিকের গতকালের পর্বেই আমরা দেখেছি সূর্য জেনে গিয়েছে তার মেয়ে সোনার ফুল মা আসলে দীপা। আর এটা জানার পর থেকে সোনাকে দীপার কাছে কিছুতেই যেতে দিচ্ছে না সূর্য। কিন্তু সোনা তার ফুল মাকে ছাড়া খাবেনা। এরপরই দেখা যায় হঠাৎ সোনা তার ফুল মা কে কাছে না পেয়ে অসুস্থ হয়ে পড়ে।

কিন্তু সূর্য তাও দিপাকে সোনার কাছে আসতে দেয় না। সোনার অসুস্থতা বাড়ছে দেখে লাবণ্যই পরামর্শ দেয় এবং সূর্যকে বুঝিয়ে দীপা কে নিয়ে আসে সেনগুপ্ত বাড়িতে। সোনার জন্য দীপার মনটাও খুবই খারাপ হয়েছিল এরপরে সোনার অসুস্থতার খবর শুনেই দীপা ছুটে আসবে সোনাকে দেখতে। এরপরে দীপার যত্নে সোনা আবারও সুস্থ হয়ে উঠবে।

তবে ধারাবাহিকে আগামী দিনে আরো নতুন চমক আসতে চলেছে। খুব শীঘ্রই দীপা জানতে পারবে যে সোনা তার আরেক মেয়ে। আর এই কথা শুনে এসে স্তম্ভিত হয়ে যাবে। সে জানতে পারবে সে দুই যমজ সন্তানের জন্ম দিয়েছে। অন্যদিকে সূর্য জানতে পেরে যাবে যে রুপা হলো দীপার সন্তান। আর সব সত্যি সামনে আসার পরে মিশকা আবার নিজের নতুন চালাকি শুরু করবে। দীপা এবং সূর্যকে আলাদা করার জন্য সূর্যকে সে জোর করবে দিপাকে ডিভোর্স দেওয়ার জন্য। তবে কোর্টের নির্দেশ অনুযায়ী ডিভোর্সের আগে এক সপ্তাহ সূর্য দিপাকে একসঙ্গে থাকতে হবে, আর সেখানেই আসবে আসল টুইস্ট।

আপাতত এই গল্পই দেখানো হচ্ছে তেলেগু সিরিয়াল ‘কার্তিক দিপাম’ এ অন্য। অনুরাগের ছোঁয়া এই ধারাবাহিকেরই বাংলা ভার্সন। তাই ধারাবাহিককে আগামী দিনে কি হতে চলেছে সেটাই দেখার অপেক্ষায় রয়েছেন দর্শক। এক সপ্তাহ একসঙ্গে থাকার পর সূর্য এবং দীপার মধ্যে কি সব ভুল বোঝাবুঝি মিটে যাবে সেটাই দেখার অপেক্ষা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh