বলিউড

ছত্রপতি শিবাজীর মাথার উপর ঝুলছে ইলেকট্রিক বাল্ব! ‘তখন তো বাল্ব আবিষ্কারই হয়নি’! নতুন সিনেমা আসার আগে ফের ট্রোলড অভিনেতা অক্ষয় কুমার

এই মুহূর্তে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা বললেই উঠে আসে অক্ষয় কুমারের নাম। তবে শেষ বেশ কিছুদিন ধরে যখনই তার সিনেমা মুক্তি পাচ্ছে তা বক্স অফিসে ভালো ফলাফল করতে ব্যর্থ হচ্ছে। এবার আবারো নতুন সিনেমা মুক্তির আগে তুমুল কটাক্ষের সম্মুখীন হতে হল বলিউডের এই জনপ্রিয় অভিনেতাকে। প্রসঙ্গত খুব শীঘ্রই বড় পর্দায় মুক্তি পাবে অক্ষয় কুমার অভিনীত নতুন সিনেমা ‘বেদাত মরাঠে বীর দৌদলে সাত’।

যেখানে ছত্রপতি শিবাজীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অক্ষয় কুমারকে। তবে এদিন এই সিনেমার প্রথম ঝলক মুক্তি পেতেই, সেখানে দেখা গিয়েছে ছত্রপতি শিবাজী হেঁটে আসছেন এবং তার মাথার উপর দুলছে একটি ইলেকট্রিক বাল্বের ঝাড় লন্ঠন।

যা দেখার পর হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। এই দৃশ্য দেখার পর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ জানিয়েছেন ছত্রপতি শিবাজী ১৬৭৪ খ্রিস্টাব্দ থেকে ১৬৮০ খ্রিস্টাব্দ পর্যন্ত শাসনকাল চালিয়েছিলেন।

অপরদিকে ইলেকট্রিক বাল্ব আবিষ্কৃত হয়েছিল ১৮৮০ খ্রিস্টাব্দে অর্থাৎ দুটি ঘটনার মধ্যে পার্থক্য রয়েছে প্রায় ২০০ বছরের। পাশাপাশি তারা মনে করছেন ইতিহাসের উপর ভিত্তি করে তৈরি ছবি পর্যাপ্ত গবেষণা ছাড়া তৈরি করলে তা আবারো চূড়ান্ত ব্যর্থ হওয়ার সম্ভাবনা রয়েছে। সব মিলিয়ে শুরুর আগেই বড়সড়ো ব্যর্থতার সম্মুখীন হতে হয়েছে অভিনেতা অক্ষয় কুমারকে।

Back to top button