বাংলা সিরিয়াল

গুড্ডির জীবনে নতুন নায়কের প্রবেশ, আবারও অনুজ, গুড্ডি এবং ডাক্তার বাবুর মধ্যে দেখানো হবে ত্রিকোণ প্রেমের সম্পর্ক

বর্তমানে ধারাবাহিক জগতের একটি অত্যন্ত জনপ্রিয় এবং পরিচিত ধারাবাহিক হলো গুড্ডি। এই ধারাবাহিক নিয়ে সোশ্যাল মিডিয়াতে নানান রকম ট্রোল হয়ে থাকে। ধারাবাহিকে নায়কের পরকীয়া দেখে দর্শক মাঝেমধ্যে লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়কে নানান রকম ভাবে কটুক্তি করতে থাকেন।

বর্তমানে ধারাবাহিকের গল্পে আমরা প্রত্যেকেই দেখতে পাচ্ছি অনুজ অসুস্থ। হাসপাতালে ভর্তি সে। গুড্ডি তাকে গুন্ডাদের হাত থেকে রক্ষা করে নিয়ে এসেছে। অসুস্থ অবস্থায় অনুজ বারবার গুড্ডি কে ডেকে চলেছে একনাগারে। অন্যদিকে ডক্টর ও বলছে গুড্ডি আসলে অনুজ তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারবে।

কিন্তু এই কথা একেবারেই মেনে নিতে নারাজ শিরিন। সে কিছুতেই গুড্ডিকে হাসপাতালে আসতে দেবে না। তাতে যদি অনুজ কোনদিনও সুস্থ না হয় তাহলে না হোক। কিন্তু শিরিনের এই কথায় কেউই বিশেষ গুরুত্ব দেয় না। বাড়ির সকলে গুড্ডি কে অনুজের এই অবস্থায় কথা সব টা খুলে জানিয়ে দেয়। আর অনুজের অসুস্থতার খবর পেয়ে গুড্ডি ছুটে চলে আসে হাসপাতালে। কিন্তু হাসপাতালে এসেই তার সঙ্গে ধাক্কা লাগে এক ডাক্তারের। এই ডাক্তার অনুজের চিকিৎসার দায়িত্ব নিয়েছে। সম্ভবত এই ডাক্তারই গুড্ডির জীবনের নতুন নায়ক। এই ডাক্তারের ভূমিকায় অভিনয় করছে অভিনেতা দেবোত্তম মজুমদার। যাকে আমরা এই বর্তমানে ধুলোকণা ধারাবাহিকে অভিনয় করতে দেখতে পাচ্ছি।

এই ডাক্তারের ভূমিকা ধারাবাহিকে কিভাবে দেখা যাবে সেটাই দেখার অপেক্ষা। তবে কি আবার অনুজ, গুড্ডি এবং এই ডাক্তারের মধ্যে ত্রিকোণ প্রেমের সম্পর্ক গড়ে উঠবে? নাকি অন্য কিছু দেখানো হবে গল্পে। তাই নিয়ে এখন অনেক প্রশ্ন উঠেছে দর্শকদের মধ্যে। এবার দেখার অপেক্ষায় গুড্ডির জীবনে এই ডাক্তারের প্রবেশ নতুন কোন মোড় নিয়ে আসে অনুজ এবং গুড্ডির সম্পর্কে।

Back to top button