বলিউড

‘মেয়ে যে কি চায়, বোঝা কঠিন’! প্রকাশ্যেই নিজের মেয়ে নাইসাকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসলেন অভিনেতা অজয় দেবগণ

বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি হলেন অভিনেত্রী কাজল এবং অভিনেতা অজয় দেবগন। তাই প্রত্যাশিতভাবেই তাদের মেয়ে নাইসাকে নিয়ে ব্যাপক উন্মাদনা বজায় রয়েছে নেটিজেনদের মধ্যে। তবে ইতিমধ্যেই বেশ কয়েকবার সাহসী পোশাক পরার জন্য সোশ্যাল মিডিয়ায় তুমুল সমালোচনার সম্মুখীন হতে হয়েছে এই সেলিব্রিটি সন্তানকে।

নেটিজেনদের একটি বড় অংশ সোশ্যাল মিডিয়ায় কমেন্টের মাধ্যমে জানিয়েছেন বিদেশে উচ্চশিক্ষার কারণে গিয়ে ভারতীয় সংস্কৃতি একেবারেই ভুলে গিয়েছেন নাইসা। যে কারণে বাবা-মা হিসেবে কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে কাজল এবং অজয় দেবগনকেও। তবে এবার মেয়েকে নিয়ে প্রকাশ্যে মন্তব্য করতে দেখা গেল অভিনেতাকে। এদিন তিনি জানিয়েছেন এখনকার প্রজন্মের ছেলেমেয়েদের মানসিকতা বুঝতে পারাটা বেশ কঠিন। তবে বাবা হিসেবে তিনি মেয়ের সঙ্গে বন্ধুর মতো মেশার চেষ্টা করেন বলে দাবি করেছেন অজয়।

কারণ হিসেবে তিনি জানিয়েছেন একমাত্র এভাবেই সম্ভব মেয়ের মনের কথাটা বোঝা। তবে বর্তমানে কাজল-কন্যা শুধুমাত্র উচ্চ শিক্ষায় আগ্রহী বলে জানিয়েছেন অজয় দেবগন। তবে ভবিষ্যতে বলিউডের অভিনয় জগতে নাইসার পা রাখার সম্ভাবনা অবশ্য একেবারে উড়িয়ে দিতে দেখা যায়নি তাকে। নেটিজেনদের একটি বড় অংশ অবশ্য অভিনেতার প্রশংসা করেছেন চূড়ান্ত ব্যস্ততার মধ্যেও মেয়ের পড়াশোনার দিকে নজর রাখার জন্য।

Back to top button