বাংলা সিরিয়াল

‘ক্ষমা করো আমায়’! সোশ্যাল মিডিয়ায় হৃদয়-ভাঙা কবিতা লিখলেন ‘অনুরাগের ছোঁয়া’ খ্যাত দিব্যজ্যোতি দত্ত! ‘প্রেম ভাঙল অভিনেতার’, গুঞ্জন নেটদুনিয়ায়

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় একজন অভিনেতা হলেন দিব্যজ্যোতি দত্ত। ‘চুনি-পান্না’, ‘দেশের মাটি’ থেকে শুরু একাধিক ধারাবাহিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে তাকে কাজ করতে দেখতে পেয়েছেন দর্শকরা। বর্তমানে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন তিনি। তার চরিত্রের নাম সূর্য, যিনি পেশায় একজন ডাক্তার। বলাই বাহুল্য এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতেও দারুণ জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন অভিনেতা।

তবে এবার সেই সোশ্যাল মিডিয়াতে অনুগামীদের সঙ্গে এক মন খারাপের কবিতা ভাগ করে নিতে দেখা গেল অভিনেতা দিব্যজ্যোতি দত্তকে। এদিন সোশ্যাল মিডিয়ায় এক দীর্ঘ কবিতা পোস্টের মাধ্যমে অভিনেতা জানিয়েছেন অলীক স্বপ্ন দেখতে দেখতে ক্লান্ত হয়ে পড়েছেন তিনি।

যদিও ক্যাপশন এর মাধ্যমে অভিনেতা পরিষ্কার করে দিয়েছেন যে এমনিই এই কবিতাটি লিখেছেন তিনি, তবে অনুগামীরা কিন্তু তার এই কারণ মানতে নারাজ। প্রসঙ্গত কিছুদিন আগেই এক সহ-অভিনেত্রীর সঙ্গে অভিনেতার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল টলিউডের অন্দরে।

তাই এদিন তার লেখা কবিতা দেখে অনুগামীদের অনেকেই মনে করছেন হয়তো শুরুর আগেই শেষ হয়ে গিয়েছে সেই প্রেমের সম্পর্ক। তবে ক্যাপশনে কিন্তু দিব্যজ্যোতি স্পষ্ট লিখে দিয়েছেন যে তার হৃদয় মোটেও ভাঙেনি। তবে তিনি কেন এ ধরনের কবিতা লিখলেন, এখন সেই প্রশ্নে উত্তাল সোশ্যাল মিডিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Dibyojyoti Dutta (@dibyojyoti_dutta_)

Back to top button