টলিউড

সুপারস্টার নায়িকা হয়েও এক্কেবারে সাধারণ ঘরোয়া মেয়ে কোয়েল মল্লিক! সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মল্লিকবাড়ির অন্নপূর্ণা পূজোর বিভিন্ন মুহূর্ত তুলে ধরলেন অভিনেত্রী কোয়েল মল্লিক

কলকাতার ভবানীপুরে মল্লিক বাড়ির দুর্গাপুজো এখন সকলের কাছে জনপ্রিয়। এখনো সেই সমস্ত নিয়ম-নীতি মেনে পুজো হয়। পুজোর দিন সকলেই বাড়ির আঙিনায় উপস্থিত হয়। তবে দুর্গাপূজার পাশাপাশি মল্লিকবাড়ির অন্নপূর্ণা পূজা বেশ জনপ্রিয়। পুজোর ঐ কটাদিন অভিনেত্রী কোয়েল মল্লিক নিজের সেলিব্রিটি লুক ছেড়ে একদমই ঘরের মেয়ে হয়ে ওঠেন। বাড়ির মা কাকিমা এবং বাকি সদস্যদের সঙ্গে পুজোর কাজে হাত লাগান।

মা অন্নপূর্ণা পুজো তেও তাকে দেখা গিয়েছিল। সোশ্যাল মিডিয়ায় নিজেই পূজার বিভিন্ন মুহূর্ত পোস্ট করেছিলেন। লাল পেড়ে সাদা শাড়ি সঙ্গে ম্যাচিং ব্লাউজ এবং নো মেক-আপ লুকে নিজেকে অপরূপ সুন্দরী করে সাজিয়ে তুলেছিলেন কোয়েল। মা অন্নপূর্ণার মূর্তির সামনে তাকে বসে থাকতে দেখা গিয়েছিল। ভক্তি ভরে মায়ের আরাধনা করছিলেন তিনি।

কখনো তিনি আরতির জন্য কাপড় ঢাকা দিচ্ছেন। কখনো আবার আরতির পঞ্চপ্রদীপের তাপ সবাইকে দিচ্ছেন, কখনো আবার বাজাচ্ছেন শঙ্খ। মা অন্নপূর্ণা সঙ্গে ছবি পোস্ট করে সকলকে অন্নপূর্ণা পূজোর শুভেচ্ছা জানিয়ে ছিলেন। অভিনেত্রীর মুখে বরাবরই মিষ্টি একটি হাসি লেগে থাকে যা দিয়ে তিনি সব বরাবর নেটিজেনদের মন জয় করে আসেন সকলকে কাছে টেনে নেন। তার মুখের এই অম্লান হাসিটি বারবার মুগ্ধ করে দর্শকদের। পুজোর কটা দিন তিনি নায়িকার সমস্তই লুক ঝেড়ে ফেলে দিয়ে একেবারে বাড়ির ছোট মেয়ে হয়ে ওঠেন। যদিও তিনি এখন পাকা গৃহিণী হয়ে উঠেছে। স্বামী নিসপাল এবং পুত্র কবীর কে নিয়ে তার এখনও ভরা সংসার।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Back to top button