ভাইরাল

ফিনফিনে শাড়িতে ‘রমতা যোগী’ গানে উদ্দাম নাচ অভিনেত্রী শ্রীলেখা মিত্রর! ‘আমায় বিয়ে করবে?’, প্রশ্ন রাখলেন অনুগামীরা

স্পষ্টবক্তা এবং সাহসী অভিনেত্রী হিসেবে টলিউডে বেশ নাম রয়েছে অভিনেত্রী শ্রীলেখা মিত্রের। মাঝেমধ্যেই বিভিন্ন রকম সাহসী পোশাকে ফটো পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে। যার জন্য অবশ্য সোশ্যাল মিডিয়ায় সমালোচনার সম্মুখীন হতে হয় তাকে।

তবে সোশ্যাল মিডিয়ার কটাক্ষে বিশেষ গুরুত্ব দিতে নারাজ শ্রীলেখা মিত্র। এবার আরও একবার সাহসী পোশাকে নাচের ভিডিও পোস্ট করতে দেখা গেল অভিনেত্রীকে। প্রসঙ্গত সম্প্রতি নিজের পরিচালিত সিনেমার হয়ে পুরস্কার গ্রহণের জন্য ব্যাঙ্গালোরে হাজির হতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। সেখানে তার স্বল্পদৈর্ঘ্য সিনেমা সেরা সিনেমার পুরস্কার জিতেছে। অন্যদিকে পরিচালক হিসেবে স্বীকৃতি মিলেছে অভিনেত্রীর। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের সঙ্গে সেই সুখবর ভাগ করে নিয়েছিলেন স্বয়ং অভিনেত্রী।

পাশাপাশি সেখান থেকেই এদিন একটি নাচের ভিডিও ভাগ করে নিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ঐশ্বরিয়া রাই বচ্চন অভিনীত ‘তাল: সিনেমার ‘রমতা যোগী’ গানে শ্রীলেখা মিত্রের নাচ এদিন মুহূর্তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

অনুগামীদের একটি বড় অংশ এই জনপ্রিয় হিন্দি গানে অভিনেত্রীকে কোমর দোলাতে দেখে ভাষা হারিয়েছেন।পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিয়ের প্রস্তাব রাখতে দেখা গিয়েছে এক জনৈক অনুগামীকে অভিনেত্রীর উদ্দেশ্যে। তবে এখনো পর্যন্ত গোটা বিষয়টি নিয়ে প্রকাশ্যে পাল্টা উত্তর দেননি শ্রীলেখা।

Back to top button