বলিউড

‘কিছু কিছু জিনিস তেমন ক্ষতিকারক নয়, আমি তো এলাচের বিজ্ঞাপন করছি’! ‘বিমল পানমশলা’র বিজ্ঞাপন বিতর্ক নিয়ে মুখ খুললেন অভিনেতা অজয় দেবগন

সম্প্রতি ‘বিমল পান মশলা’র হয়ে বিজ্ঞাপনে অভিনয় করে নেটিজেনদের চূড়ান্ত সমালোচনার সম্মুখীন হয়েছিলেন ‘বলিউড খিলাড়ি’ অক্ষয় কুমার। অনেকেই জানিয়েছেন একাধিক সাক্ষাৎকার থেকে শুরু করে বিভিন্ন অনুষ্ঠানে শারীরিক সুস্থতার কথা বললেও শুধুমাত্র টাকার জন্যই এ ধরনের ক্ষতিকর দ্রব্যের বিজ্ঞাপন দিতে রাজি হয়েছেন অক্ষয় কুমার। এরপর সপ্তাহ ঘোরার আগেই দীর্ঘ সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে তিনি অবশ্য ক্ষমা চেয়ে নিয়েছেন সাধারণ মানুষের কাছ থেকে।

পাশাপাশি প্রতিশ্রুতি দিয়েছেন যে এই বিজ্ঞাপন থেকে তিনি যে পরিমাণ টাকা আয় করেছেন তা ভালো কোনো কাজে তিনি দান করে দেবেন। তবে তা সত্ত্বেও নেটিজেনদের ক্ষোভের আগুন কিন্তু নেভেনি। পাশাপাশি তারা সমান সমালোচনার সম্মুখীন করেছেন এই কোম্পানির আরেক অভিনেতা অজয় দেবগনকে। এবার প্রকাশ্যে গোটা বিষয়টি নিয়ে পাল্টা নিজের মতামত জানালেন অভিনেতা। এদিন তিনি জানিয়েছেন কিছু কিছু জিনিস যেমন ক্ষতিকারক হয়, এমন অনেক কিছুই সত্যিকারের ক্ষতিকারক নয়।

পাশাপাশি তিনি কেবল মাত্র এলাইচির বিজ্ঞাপন দেন বলে দাবি করেছেন অজয় দেবগন। তাছাড়াও তিনি আরো জানিয়েছেন বিজ্ঞাপন দিতে গিয়ে তাঁর যদি মনে হয় কোন একটি দ্রব্য ক্ষতিকারক, তাহলে সেই কোম্পানির সেই জিনিসটি তৈরি করাই উচিত নয়। বলাই বাহুল্য তিনি ঘুরিয়ে বিমল কোম্পানির উপর দোষ দিতে চাইলেও নেটিজেনরা কিন্তু মোটেও তার উত্তরের খুশি হননি।

Back to top button