ভাইরাল

‘মিঠাই’য়ে সিদ্ধার্থের অ্যাক্সিডেন্ট দেখে কেঁদে ভাসালেন এক মহিলা ভক্ত! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অন্ধ ‘মিঠাই’ অনুগামীর কান্ড

চলতি সপ্তাহেই টিআরপি তালিকায় অনেকটা নিচে নেমে যেতে দেখা গেছে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকটিকে। তবে জনপ্রিয়তা যে আগের মতোই আকাশছোঁয়া রয়েছে তা নিয়মিত দাবি করে থাকেন ‘মিঠাই’ ধারাবাহিকের অনুগামীরা। এবার তাদের কথা সত্যি করেই সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হতে দেখা গেল একটি ভিডিও, যেখানে এই ধারাবাহিকের গল্প দেখে কেঁদে ভাসাতে দেখা গিয়েছে ‘মিঠাই’ ধারাবাহিকের এক অন্ধ অনুগামীকে।

প্রসঙ্গত এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেটিজেনরা একটি ভিডিও দেখতে পান যেখানে দেখা গিয়েছে ধারাবাহিকের নায়ক সিদ্ধার্থের অ্যাক্সিডেন্ট হয়েছে সাম্প্রতিকতম পর্বে। এবং সেই দৃশ্য দেখেই হাউমাউ করে কেঁদে ভাসাচ্ছেন এক মহিলা ‘মিঠাই’ অনুগামী। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের সঙ্গে এদিন এই ভিডিও শেয়ার করে নিতে দেখা গিয়েছে ‘মিঠাই’য়ের নন্দা চরিত্রের অভিনেত্রী অর্থাৎ জনপ্রিয় টলিউড অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীকে।

প্রসঙ্গত এই সপ্তাহের টিআরপি তালিকার শীর্ষস্থান হারালেও এর আগে একবার শীর্ষস্থান পুনরুদ্ধার করতে সক্ষম হয়েছিল ‘মিঠাই’। তখনই ধারাবাহিকের গল্পে বড়োসড়ো বদল এনেছিলেন ধারাবাহিকের নির্মাতারা। দেখা গিয়েছিল ধারাবাহিকের নায়ক সিদ্ধার্থ ষড়যন্ত্রের সমাধান করতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়েছিল। এবার সেই দৃশ্য দেখেই এক মহিলা অনুগামীর চোখে জল আসায় বাকিরা স্বীকার করছেন সত্যিই বেশ চমকদার পরিবর্তন আনতে সক্ষম হয়েছেন ‘মিঠাই’ ধারাবাহিকের চিত্রনাট্যকাররা।

Back to top button