বলিউড

‘এত ধাক্কা দেন কেন? তুলবো না আমি ছবি’! চিত্র-সাংবাদিকের ধাক্কা খেয়ে মেজাজ হারালেন সারা আলি খান! ভাইরাল বিতর্কিত ভিডিও

বলিউডের নতুন প্রজন্মের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন সারা আলি খান। ‘কেদারনাথ’ সিনেমায় তার অভিনয় এখনো মনে রয়ে গিয়েছে দর্শকদের। পাশাপাশি শান্তশিষ্ট এবং হাসিখুশি হিসেবে অনুগামীদের মধ্যে দারুণ জনপ্রিয় অভিনেতা সইফ আলি খানের কন্যা সারা।

তবে এবার অভিনেত্রীর রাগ দেখতে পেল নেট দুনিয়া। প্রসঙ্গত সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের সামনে উঠে এসেছে একটি ভাইরাল ভিডিও, যেখানে হলুদ জামা পরে রাস্তায় হেঁটে গাড়িতে উঠতে দেখা গিয়েছে অভিনেত্রী সারা আলি খানকে। উপস্থিত সাংবাদিকদের জন্য অভিনেত্রী প্রথমে ছবি তোলার জন্য পোজ দিলেও হঠাৎই এক চিত্রসাংবাদিক ভুলবশত ধাক্কা মেরে বসেন তাকে। এরপরই মেজাজ হারান অভিনেত্রী এবং ছবি তোলা ছেড়ে সোজা গিয়ে উঠে পড়েন নিজের গাড়িতে।

এরপর সেখানে উপস্থিত বাকি সাংবাদিকরা শত অনুরোধ করলেও আর ছবি তুলতে রাজি হননি সারা। বরং চিৎকার করে জানান অকারণে চিত্র সাংবাদিকরা তাকে ধাক্কা মেরেছেন, তাই আর তিনি ছবি তুলবেন না। বলাই বাহুল্য এই ভিডিও প্রকাশ্যে আসার পর নেটিজেনদের অনেকেই সমর্থন করেছেন অভিনেত্রীকে। এবং জানিয়েছেন ধাক্কা খাওয়ার পরেও চোখেমুখে বিরক্তির ছাপ স্পষ্ট থাকা সত্ত্বেও মুখের হাসি ধরে রেখেছিলেন অভিনেত্রী। ফলে গোটা ঘটনায় অভিনেত্রীকে সমর্থন করতে দেখা গিয়েছে অনেককেই।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button