বলিউডStory

‘১০০ কোটি টাকার বিনিময়ে কুকুরের সাথে সেক্স করার প্রস্তাব দিয়েছিলেন পরিচালক সাজিদ খান’! বিস্ফোরক অভিযোগ আনলেন এবার অভিনেত্রী অহনা কুমার

পর্নোগ্রাফি কাণ্ডে ইতিমধ্যেই উত্তাল মুম্বাই। বলিউড থেকে গ্রেপ্তার হয়েছেন অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। পাশাপাশি পর্নোগ্রাফি চক্র মুম্বাই এর সাথে সাথে কলকাতা এবং অন্যান্য শহরেও ছড়িয়ে পড়েছিল বলে দাবি পুলিশের। তার মধ্যেই বলিউড পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে এবার বিস্ফোরক অভিযোগ আনলেন অভিনেত্রী অহনা কুমার।

এদিন এক বেসরকারি সংবাদমাধ্যমকে ‘লিপস্টিক আন্ডার মাই বুরখা’ খ্যাত অভিনেত্রী অহনা জানান যে পরিচালক সাজিদ খানের সঙ্গে একটি মিটিং করতে সাজিদের বাড়ি গিয়েছিলেন তিনি। অভিযোগ তাকে একটি অন্ধকার ঘরে নিয়ে যাওয়া হয়, তিনি ঘরের বাইরে বসতে চাইলেও সাজিদ জানান তার মা বিরক্ত হবেন।

এরপর অভিনেত্রী সাজিদকে আলো জ্বালাতে বললে সাজিদ আলো জ্বালিয়ে দেন ঠিকই কিন্তু সেই সঙ্গে একটি কুরুচিকর প্রশ্ন ছুড়ে দেন তিনি অহনার দিকে ।অভিনেত্রীকে খোলাখুলি তিনি প্রশ্ন করে বসেন যে যদি অহনাকে সাজিদ ১০০ কোটি টাকা দেন, তবে অহনা কুকুরের সঙ্গে যৌন সঙ্গমে লিপ্ত হতে রাজি কিনা।

এদিন অহনা আরো জানান সাজিদের ছবির নায়িকা হতে গেলে সাজিদের যৌন ইঙ্গিতপূর্ণ মন্তব্যকে প্রশ্রয় দিতে হয় অভিনেত্রীদের। কিন্তু অহনা কোনদিনই মূল ধারার অভিনেত্রী হতে চাননি তাই সাজিদের কথার প্রতিবাদ করেন তিনি।
বলাই বাহুল্য এর আগেও সাজিদের বিরুদ্ধে একাধিকবার যৌন হেনস্থার অভিযোগ উঠেছে। এ দিন অহনার এই মন্তব্য আবারো সেই আগুনে ঘি ঢাললো।

Back to top button