বাংলা সিরিয়াল

প্রেমিকের সমস্ত ছবি মুছলেন ‘মিঠাই’ খ্যাত অভিনেত্রী দিয়া মুখার্জি! ‘গঙ্গারাম’ খ্যাত অভিষেক বোসের সঙ্গে অভিনেত্রীর বিচ্ছেদের গুঞ্জনে মুখর টলি-পাড়া

বাংলা সিরিয়ালের অন্যতম জনপ্রিয় জুটি ছিলেন ‘নেতাজি’ এবং ‘গঙ্গারাম’ ধারাবাহিক খ্যাত অভিনেতা অভিষেক বোস এবং ‘মিঠাই’ ধারাবাহিকের শ্রীতমা চরিত্রে অভিনয়কারী অভিনেত্রী ওরফে দিয়া মুখার্জি।

গত বছর ডিসেম্বরেই প্রকাশ্যে নিজেদের সম্পর্কের কথা জানিয়েছিলেন এই দুই তারকা। রোমান্সে মেতে নিজেদের ঘনিষ্ঠ ছবি শেয়ার করে নিয়েছিলেন তারা সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে। নিজেদের প্রেমের কথা এরপর আর লুকাতে দেখা যায়নি জনপ্রিয় এই তারকা জুটিকে। সান্তা রূপী দিয়াকে কোলে বসিয়ে অভিষেকের তোলা ছবি বেশ ভাইরালও হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

এরপর মাঝে মধ্যেই দুজনের নানান মিষ্টি মুহুর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা যেত তাদের। তবে সম্প্রতি কোনো এক অজানা কারণে এক অদৃশ্য দূরত্ব তৈরি হয়েছে দুজনের মধ্যে। দিয়া এবং অভিষেক দুজনেই নিজেদের একসাথে তোলা ভালোবাসার মুহুর্তের সমস্ত ছবি ডিলিট করেছেন নিজেদের সোশ্যাল মিডিয়া থেকে।

যদিও বিচ্ছেদের কথা এখনো পর্যন্ত প্রকাশ্যে ঘোষণা করেননি দুজনের কেউই, তবে অনুগামীরা তাদের সোশ্যাল মিডিয়া দেখে আন্দাজ করছেন কোনো কারণবশত আগের মতো আর ঘনিষ্ঠ সম্পর্ক নেই এই দুই তারকা এর মধ্যে।

পাশাপাশি সম্প্রতি নিজের একটি ফটো শেয়ার করে ক্যাপশন এর মাধ্যমেও বিচ্ছেদের ইঙ্গিত দিয়েছেন অভিনেত্রী নিজেই। নিজেদের প্রিয় জুটির বিচ্ছেদের আশঙ্কায় এখন ভগ্নহৃদয় অভিষেক এবং দিয়ার অনুগামীদের।

Back to top button