বাংলা সিরিয়াল

‘অন্যের বউয়ের প্রতি এত লালসা কিসের’! অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর সঙ্গে ঘনিষ্ঠ রোমান্টিক নাচ এর জন্য তীব্র ট্রোলড টলিউড সুপারস্টার জিৎ

টলিউডে জিৎ এবং শুভশ্রী গাঙ্গুলীর জুটি বরাবরই ভীষণ জনপ্রিয়। তাদের একসঙ্গে দেখতে চেয়ে সবসময়ই আগ্রহী তাদের অনুগামীরা। তবে এবার জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’ এর মঞ্চে রোমান্টিক গানে পারফরম্যান্স করে তীব্র ট্রোলড হতে হল এই জুটিকে। বিশেষত, সুপারস্টার জিৎ হয়ে ওঠেন নেটিজেনদের আক্রমণের নিশানা।

এ বছর ডান্স বাংলা ডান্স এর মঞ্চে জিৎ এবং শুভশ্রী দুজনকেই বিচারকের আসনে দেখা গেছে। শোয়ের টিআরপি বাড়াতে প্রতিযোগীদের পাশাপাশি এখানে বিচারকরাও মাঝেমধ্যেই বিভিন্ন ধরনের গানে নৃত্যশৈলী প্রদর্শন করে থাকেন।

এবার তেমনি জিৎ এবং শুভশ্রী তাদের জনপ্রিয় গান ‘মন মাঝি রে’তে মাতিয়ে দিয়েছিলেন ডান্স বাংলা ডান্স এর মঞ্চ।তাদের ঘনিষ্ঠ রোমান্টিক নাচে মুগ্ধ হয়েছিল সকলে। কিন্তু সেই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই বিপত্তি।

নেটিজেনদের কুরুচিপূর্ণ কমেন্টের শিকার হতে হয় জুটিকে। কারণ নেটিজেনদের একাংশ মনে করছেন শুভশ্রী এখন বিবাহিত, পাশাপাশি জিৎ এরও স্ত্রী এবং সন্তান রয়েছে। তাই এ ধরণের নাচ করা কখনোই তাদের উচিত হয়নি। ফলে নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ তীব্র সমালোচনা করেছেন এই জুটির রোমান্টিক নাচকে।

তবে জিৎ শুভশ্রীর অনুগামীরা কিন্তু সেসব ট্রোলে পাত্তা দিতে নারাজ। বহুদিন পর প্রিয় জুটিকে একসাথে পারফর্ম করতে দেখে যারপরনাই খুশি তারা।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button