বাংলা সিরিয়াল

ঘাগড়া-ব্লাউজ, লম্বা চুলে নারী সেজে উঠলেন অভিনেতা মীর! অভিনেতা আবির চট্টোপাধ্যায়কে জড়িয়ে ধরে মেয়ে সেজে তোলা মীরের ফটো মুহূর্তে ভাইরাল

অভিনেতা সঞ্চালক মীর আফসার আলি মাঝেমধ্যেই নিজেকে সাজিয়ে তোলেন বিভিন্ন রকম সাজে। এবং সেই সমস্ত ফটো সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে শেয়ার করে নিতেও ভোলেন না তিনি। এবার মীর ঘাগড়া ব্লাউজ এবং ওড়নায় সাজালেন নিজেকে। লম্বা চুল লাগিয়ে রীতিমতো চমকে দিয়েছেন এবার তিনি অনুগামীদের নারীর সাজে।

তবে তিনি একা নন ছবিতে তার পাশে দেখা গেছে টলিউড অভিনেতা আবির চট্টোপাধ্যায়কে। এবং আবিরের পাশে ছিলেন আরেক টলিউড অভিনেত্রী পায়েল সরকার। ছোট স্কার্ট, টপ, হাই হিল পরা পায়েলকে রীতিমতো সৌন্দর্য্য প্রতিযোগীতার টেক্কা ছুঁড়ে দিয়েছেন মীর।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার করে তিনি তার অনুগামীদের কাছে জানতেও চেয়েছিলেন যে কাকে বেশি সুন্দর লাগছে, পায়েলকে নাকি তাকে। চরম ভাইরাল হওয়া এই পোস্টের সমস্ত ভোট কিন্তু পড়েছে অভিনেতার দিকেই।

সকলেই বলছেন নারীর সাজে অসাধারণ লাগছে মীরকে। অনেকেই আবার বলছেন তাকে পুরো টুম্পা সোনা লাগছে। কেউ আবার তাদের প্রিয় অভিনেতার নতুন নাম দিয়েছেন মিস মীরা।

 

View this post on Instagram

 

A post shared by Mir Afsar Ali (@mirchimir13)

তবে কিসের কারণে আবির এবং পায়েলের সঙ্গে এই নতুন রূপে তাকে দেখা গেছে তার এখন প্রকাশ করেননি অভিনেতা। অনুগামীদের ধোঁয়াশায় রেখে দিয়েছেন তিনি। তাই এখন নেটিজেনের অধীর আগ্রহে অপেক্ষা করছেন তার পরবর্তী পোস্টের জন্য।

Back to top button