টলিউড

কনের সাজে মধুমিতা, তবে কি চুপিসারে সুপারস্টার যশের দ্বিতীয় বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী! তোলপাড় সোশ্যাল মিডিয়া

সম্প্রতি শোনা গিয়েছিল, অবশেষে অনুগামীদের অপেক্ষার অবসান ঘটিয়ে পর্দায় ফিরতে চলেছে ‘যশমিতা’ জুটি। যদিও এখনো পর্যন্ত তা নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি অভিনেতা যশ দাশগুপ্ত কিংবা অভিনেত্রী মধুমিতা সরকার।

তবে এবার মধুমিতাকে দেখা গেল কনের সাজে। জশের পড়নে ফরমাল টি শার্ট থাকলেও মধুমিতা কিন্তু এর একবার লাল রঙের বেনারসী, সবুজ রঙের ব্লাউজ , গা-ভর্তি সোনার গয়না, মাথায় টোপর, গলায় মালা এবং হাতে শাঁখা-পলা পরে মন জয় করে নিয়েছেন অনুগামীদের।

জানা গিয়েছে বাংলাদেশের উঠতি গায়ক তানভীর ইভান এর একটি মিউজিক ভিডিওতে একসঙ্গে কাজ করবেন এই জুটি। ‘ও মন রে’ নামের সেই মিউজিক ভিডিওর পরিচালনার দায়িত্বে রয়েছেন টলিউডের বিখ্যাত পরিচালক ও ডান্স কোরিওগ্রাফার বাবা যাদব। ভিডিওর প্রযোজনা করছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস।

বলাইবাহুল্য স্টার জলসা জনপ্রিয় সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’র পর আরো একবার নিজেদের প্রিয় তারকা জুটিকে একসঙ্গে দেখতে পাওয়ার সুযোগ পেয়ে যারপরনাই উচ্ছসিত এই দুই তারকার অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Calcutta Times (@calcuttatimes)

ফলে ভিডিওর ফার্স্ট লুক প্রকাশ্যে আসতেই তা মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এখন নেটিজেনরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন গোটা মিউজিক ভিডিওটির রিলিজের জন্য।

Back to top button