বলিউড

আবারো সেলফি তুলতে আসা ভক্তের উপর বেজায় চটলেন বলিউডের ভাইজান, তুমুল ভাইরাল ভিডিও

হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম মেজাজি অভিনেতা হলেন সালমান খান। ক্যামেরার সামনে একাধিকবার মেজাজ হারিয়েছেন এই অভিনেতা। পাপরাজিতদের ক্যামেরার সামনে আবারো আরো এক ভক্তের উপর মেজাজ হারালেন সালমান খান। ফের একবার সেলফি তুলতে আসা ভক্তের উপর বেজায় চটলেন ভাইজান।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে সালমান খানের একজন ভক্ত মোবাইল নিয়ে বিভিন্ন অ্যাঙ্গেল থেকে প্রিয় তারকার সঙ্গে ছবি তোলার চেষ্টা করছেন। সেই সময়ে পাপরাজিতরাও তাকে বলেন তার সাথে ভাইজানের ছবি তোলা হয়েছে। কিন্তু সেইসব কথায় পাত্তা না দিয়েই ছবি তোলার চেষ্টায় মগ্ন ছিলেন সেই ভক্ত। সেই সময় সালমান খান তাকে করা ভাষায় নির্দেশ দেন “নাচ বন্ধ করো”। ভাইজানেরা এমন কথা শুনে সে সরে যায় সেখান থেকে। নিজের আসন্ন ছবি ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথের প্রমোশন্যাল ইভেন্টে হাজির হয়েছিলেন অভিনেতা। সেখানেই ঘটেছে এই ঘটনা।

এই ছবিতে সালমান খান প্রথম তার ভগ্নিপতি আয়ুষ শর্মার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন। এই ছবিতে ভাইজানকে একজন পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে। অন্যদিকে আয়ুষ শর্মাকে একজন গ্যাংস্টারের ভূমিকায় দেখা যাবে এই আসন্ন ছবিতে। অনেকদিন পর বড়পর্দায় ফিরতে চলেছেন ভাইজান। সেই খবরে বেজায় খুশি ভাইজান অনুরাগীরা।

তবে সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিও দেখে নেটিজেনদের মধ্যে কেউ কেউ বলেছেন আগেরবারের মতো এইবার ভাইজান যে তার ভক্তের কাছ থেকে ফোন কেড়ে নেননি এটাই অনেক। এর আগে গোয়া এয়ারপোর্টে একজন ভক্ত সালমান খানের সামনে সামনে ফোন নিয়ে সেলফি তোলার জন্য এদিক ওদিক অ্যাঙ্গেল দেখেই যাচ্ছিলেন। সেই সময় পাপরাজিতদের ক্যামেরার সামনেই মেজাজ হারিয়ে সেই ভক্তের হাত থেকে ফোন কেড়ে নেন ভাইজান। যেই ভিডিও নেটদুনিয়ায় তুমুল ভাইরাল হয়েছিল। বর্তমানে সালমান খানকে জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস ১৫’র হোস্ট হিসাবে দেখা যায়।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button