বাংলা সিরিয়াল

TRP তালিকা অবশেষে প্রকাশ্যে! নতুন রেকর্ড গড়ল ‘মিঠাই’, অপরদিকে ‘খড়কুটো’ কে পিছনে ফেলল দেবশ্রী রায়ের ম্যাজিক, এগিয়ে এল ‘সর্বজয়া’

বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপূজা থেকে শুরু করে কালীপুজোর জন্য বেশকিছু দিন প্রকাশিত হয়নি টিআরপি তালিকা। তবে এবার বছরের ৪৩ তম সপ্তাহে গিয়ে সামনে এল বাংলা ধারাবাহিক গুলির ফলাফল। যা থেকে স্পষ্ট হলো কোন ধারাবাহিক কেমন জনপ্রিয়তা পাচ্ছে সেই ব্যাপারটি।

প্রত্যাশিতভাবেই আরো একবার সকলকে চমকে দিয়ে টিআরপি তালিকার শীর্ষস্থান দখল করে রাখতে সক্ষম হয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। জি বাংলারই অন্য একটি ধারাবাহিক কৃষ্ণকলিকে পিছনে ফেলে মিঠাই অবশেষে হয়ে উঠেছে সবথেকে বেশি দিন ধরে টিআরপি তালিকার শীর্ষস্থান দখলে রাখা একটি সিরিয়াল। বলাই বাহুল্য মিঠাইয়ের সাফল্যে যারপরনাই উচ্ছ্বসিত ধারাবাহিকের অনুগামীরা।

অপরদিকে দ্বিতীয় স্থান ধরে রাখতে সক্ষম হয়েছে যমুনা ঢাকি এবং বেশ কিছুদিন পর অপ্রত্যাশিতভাবে টিআরপি তালিকার তৃতীয় স্থান দখল করতে সক্ষম হয়েছে টলিউড অভিনেত্রী দেবশ্রী রায় অভিনীত সর্বজয়া ধারাবাহিকটি।
কিন্তু এদিনের টিআরপি তালিকা থেকে বেশ স্পষ্ট জি বাংলা ধারাবাহিক গুলির সঙ্গে টেক্কা দিয়ে উঠতে পারছেনা স্টার জলসার ধারাবাহিকগুলি।

যে কারণে খরকুটো থেকে শুরু করে দেশের মাটির মতো এককালের জনপ্রিয় ধারাবাহিক গুলি ক্রমশ পিছিয়ে পড়তে শুরু করেছে টিআরপি তালিকায়। তবে জি বাংলার দাদাগিরি নন-ফিকশনের এর মধ্যে শ্রেষ্ঠ স্থান দখল করতে সক্ষম হয়েছে।

এক নজরে দেখে নিন সেরা দশের TRP তালিকা-

মিঠাই- ১১.১ (প্রথম)

যমুনা ঢাকি- ৮.৮ (দ্বিতীয়)

সর্বজয়া-৮.৪ (তৃতীয়)

উমা- ৮.১ (চতুর্থ)

অপরাজিতা অপু- ৭.৯ (পঞ্চম)

করুণাময়ী রাণী রাসমণি- ৭.৯ (পঞ্চম)

ধুলোরণা- ৭.১ (ষষ্ঠ)

মন ফাগুন- ৭.০ (সপ্তম)

শ্রীময়ী- ৬.৯ (অষ্টম)

এই পথ যদি না শেষ হয়- ৬.৭ (নবম)

কড়ি খেলা- ৬.৭ (নবম)

খড়কুটো- ৬.৪ (দশম)

কৃষ্ণকলি- ৬.৪ (দশম)

Back to top button