বাংলা সিরিয়াল

তিন্নি-বাবিনের ঘনিষ্ঠতা দেখে ফেলল গুনগুন! ‘খরকুটো’ ধারাবাহিকের টুইস্ট দেখে বিরক্ত দর্শকদের একাংশ

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খরকুটো’ অতি অল্প সময়ের মধ্যেই নেটিজেনদের মন জয় করে নিতে সক্ষম হয়েছিল। যে কারণে ধারাবাহিকটি বহুল জনপ্রিয়তা লাভ করতে পেরেছিল। কিন্তু এবার ধারাবাহিকের গল্পের মোড় পরিবর্তন নিয়ে বেশ বিরক্ত দর্শকদের একাংশ। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেদের ক্ষোভ জানাতেও পিছপা হননি তারা।

প্রসঙ্গত ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র বাবিন এবং গুনগুনের মধ্যে এবার প্রবেশ করেছে তৃতীয় এক ব্যক্তি। গুনগুনের পিসির মেয়ে তিন্নিকেই ধূসর চরিত্রে আনতে চেয়েছেন ধারাবাহিকের নির্মাতারা। পাশাপাশি তিন্নির অনুপ্রবেশের কারণে এবার ফাটল ধরতে দেখা যাচ্ছে বাবিন এবং গুনগুনের সম্পর্কের মধ্যেও। সম্প্রতি একটি এপিসোডে দেখা গেছে জোর করে তিন্নি বাবিনকে আলিঙ্গন করার চেষ্টা করলে তা দেখে ফেলে গুনগুন। পাশাপাশি গুনগুনকে মিথ্যে বলে বাবিন। ফলে গোটা বিষয়টি নিয়ে বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

পাশাপাশি দুজনের সম্পর্কের ভিতরে এবার ঢুকে এসেছে পরিবারের বাকি সদস্যরা। তবে এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেটিজেনদের একটি বড় অংশ জানিয়েছেন তারা মোটেও পছন্দ করছেন না তাদের প্রিয় জুটির সম্পর্কের এহেন অবনতি। পাশাপাশি ধারাবাহিকের লেখিকা লীনা গঙ্গোপাধ্যায় এর কাছে তারা অনুরোধ জানিয়েছেন তাদের প্রিয় জুটিকে এভাবে যাতে ভেঙে দেওয়া না হয়।

অনেকে অবশ্য কমেন্টের মাধ্যমে নিজেদের হতাশা প্রকাশ করে জানিয়েছেন এরকম চলতে থাকলে ধারাবাহিক দেখা বন্ধ করে দেবেন তারা। দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে আগামীতে ধারাবাহিকের নির্মাতারা কিভাবে গল্প সাজান এখন সেটাই দেখার।

Back to top button